• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের সামনে গুলিভর্তি ব্যাগ ফেলে দৌড়ে পালাল কারবারি

  সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

৩০ জুলাই ২০২৩, ১৩:৪৯
পুলিশের সামনে গুলিভর্তি ব্যাগ ফেলে দৌড়ে পালাল কারবারি

কক্সবাজার-টেকনাফ মহাসড়কে হাইওয়ে পুলিশের উপস্থিতিতে গুলিভর্তি ব্যাগ রেখে পালিয়েছে এক অস্ত্র কারবারি। ঘটনাস্থলে পাওয়া ব্যাগে মিলেছে ২৫০ রাউন্ড গুলি।

গতকাল শনিবার (২৯ জুলাই) দুপুরে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের গয়ালমারা এলাকায় এ ঘটনা ঘটে।

যেখানে টহলে ছিল- উখিয়ার শাহপুরী হাইওয়ে পুলিশ এর একটি টিম। এ সময় পুলিশ দেখে উল্টো পথে হাটতে থাকে অজ্ঞাত এক ব্যক্তি, পরে পুলিশ তাকে তল্লাশি করতে চাইলে হাতে থাকা ব্যাগ রেখে পার্শ্ববর্তী পাহাড়ের দিকে সে পালিয়ে যায়।

এ সময় সেখানে উপস্থিত শাহপুরী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, অজ্ঞাত ব্যক্তিটি আমাদের দেখে দ্রুত পালিয়ে যায়, পরে ঘটনাস্থল থেকে তার রেখে যাওয়া ব্যাগ থেকে উদ্ধার করা হয় রাইফেল ও পিস্তলের গুলি।

ব্যক্তিটির পরিচয় নিশ্চিত করা যায়নি বলে জানিয়ে তিনি বলেন, এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়াসহ বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং জব্দকৃত গুলি থানার মালখানায় হস্তান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা ধারণা করছেন, অস্ত্র ও গুলি কারবারে জড়িত অজ্ঞাত ব্যক্তিটি রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক দুষ্কৃতকারী। চোখের সামনে এমন এক অপরাধীর পালিয়ে যাওয়াকে হাইওয়ে পুলিশের অদক্ষতা বলে অভিহিত করছেন অনেকে।

দিন দিন সক্রিয় উঠছে রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক অস্ত্র কারবারে জড়িত চক্রগুলো। অস্ত্র ব্যবসায়ী স্বামী-স্ত্রী রামু থেকে বাসযোগে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র ও গুলি পাচারের সময় গত ১৪ জুলাই গ্রেফতার হয়।

এর আগে ৬ জুলাই, চট্টগ্রামের কেরানীহাট থেকে রোহিঙ্গা ক্যাম্পে সরবরাহকালে উখিয়া সদরে অস্ত্র ও গুলিসহ এক যুবককে আটক করে উখিয়া থানা পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড