• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাষ্ট্রবিরোধী গোপন বৈঠকের অভিযোগে নারীসহ চার জামায়াত নেতা শ্রীঘরে

  মনিরুজ্জামান, নরসিংদী

৩০ জুলাই ২০২৩, ১১:২৭
রাষ্ট্রবিরোধী গোপন বৈঠকের অভিযোগে নারীসহ চার জামায়াত নেতা শ্রীঘরে

নরসিংদীতে রাষ্ট্রবিরোধী গোপন বৈঠকের অভিযোগে নারীসহ জামায়াতে ইসলামীর চার নেতাকর্মীকে আটক করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।

গত শুক্রবার (২৮ জুলাই) দিবাগত রাত ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে জামায়াত নেতা মাহফুজুর রহমানের গাবতলীস্থ বসতঘর গ্রিন হাউসের দ্বিতীয় তলায় রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র এবং নাশকতার পরিকল্পনা করার সময় জামায়াতে ইসলামীর চারজন নেতাকর্মীকে ২১টি বিভিন্ন ধরনের জামায়াত ইসলামীর বই এবং জামায়াতে ইসলামীর সদস্যদের নিকট হতে ৩১টি চাঁদা আদায়ের রশিদ বইসহ গ্রেফতার করে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী জেলা জামায়াতে ইসলামীর রোকন মাহফুজুর রহমান (৪৮), মোহাম্মদ আনিসুর রহমান (৫২), নরসিংদী জেলা জামায়াতে ইসলামীর কর্মী মাসুদা আক্তার (৩৮) ও রবিউল ইসলাম (৩০)।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অন্য তিনজনসহ আরও ১৫-২০ জন নেতাকর্মী রাষ্ট্রকে অস্থিতিশীল করা, জনমনে ভয়-ভীতি ও আতঙ্ক সৃষ্টি করার উদ্দেশ্যে বর্তমান সরকার বিরোধী কার্যকলাপ সহ ধ্বংসাত্মক কর্মকাণ্ড করার জন্য একত্রিত হয়ে নাশকতামূলক কর্মকাণ্ডের গোপন পরিকল্পনা কালে নরসিংদী মডেল থানা পুলিশ তাদেরকে বিভিন্ন বই এবং জামায়াতে ইসলামীর কর্মকাণ্ড পরিচালনা করার জন্য আর্থিক লেনদেন এবং চাঁদা আদায়ের রশিদ বইসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাহফুজুর রহমান একজন ব্যাংকার, মোহাম্মদ আনিসুর রহমান এবং রবিউল ইসলাম মাদ্রাসায় শিক্ষকতা করেন। অপর গ্রেফতারকৃত নারী মাসুদা আক্তার গ্রেফতারকৃত মাহফুজুর রহমানের স্ত্রী। তারা দীর্ঘ দিন গাবতলি এলাকায় বসবাস করে গোপনে জামায়াতে ইসলামীর কার্যক্রম পরিচালনা করে আসছে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত চারজনসহ ১৩ জন এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ৩৫/৪০ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নরসিংদী মডেল থানার মামলা নং-৫৩, তাং-২৯/০৭/২০২৩ ধারা-১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড