• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুটবল খেলার মাঝে মারামারিতে রেফারি হাসপাতালে

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

২৮ জুলাই ২০২৩, ১৪:০০
ফুটবল খেলার মাঝে মারামারিতে রেফারি হাসপাতালে

কিশোরগঞ্জের ভৈরবে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পৌরসভা পর্যায়ে ফাইনাল খেলা চলাকালে সহকারী রেফারি ও চন্ডিবের উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এস এম ফজলুর রহমান একদল বহিরাগত সন্ত্রাসীর হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হামলার ঘটনাটি গতকাল বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে পৌর শহরের চন্ডিবের হাজী আসমত সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঘটে।

হামলায় মাথায়, চোখে, মুখে ও দাঁতে আঘাতপ্রাপ্ত ওই শিক্ষককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তার সহকর্মীরা। পরে সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখনো তিনি সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছেন সহকারী শিক্ষক সমিতির সহ-সভাপতি মো. আব্দুর রশিদ।

পরবর্তীকালে এসবের খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান পুলিশ নিয়ে ওই স্কুল মাঠে উপস্থিত হন। এরপর তার নির্দেশে পুলিশ সজীব নামে এক হামলাকারীকে আটক করে। সজীব ওই এলাকার হামিদ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, চন্ডিবের হাজী আসমত সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে অবতীর্ণ হয় কমলপুর মোজাফফর বেপারি ও কালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশুরা। খেলার এক পর্যায়ে একটি হ্যান্ডবলকে কেন্দ্র করে দুই স্কুলের সমর্থকদের মাঝে উত্তেজনা দেখা দেয়।

এ সময় স্থানীয় ১৫/২০ জনের একদল বহিরাগত সন্ত্রাসী সহকারী রেফারি এস এম ফজলুর রহমানের উপর অতর্কিতে হামলা চালায়।

উপজেলা শিক্ষা অফিসার ছিদ্দিকুর রহমান বলেন, শিক্ষকের গায়ে হাত দেওয়া মানে জাতিকে অসম্মান করা। আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং অপরাধীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সরকারী শিক্ষক সমিতি ভৈরব উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. মাছুম মিয়া বলেন, একজন শিক্ষকের গায়ে আঘাত করায় আমরা সকল শিক্ষক সমাজ আঘাতপ্রাপ্ত হয়েছি, মর্মাহত হয়েছি। এই ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং দোষীদের শাস্তির দাবি জানাচ্ছি।

জানতে চাইলে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকছুদুল আলম জানান, আহত শিক্ষকের বড়ভাই আব্দুর সাত্তার এ বিষয়ে একটি অভিযোগ দাখিল করেছেন। শিক্ষকের উপর হামলার ঘটনায় সন্দেহভাজন একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অন্যদের আটকে পুলিশ তৎপর রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড