• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকের মতবিনিময়

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২৮ জুলাই ২০২৩, ১২:৪৯
গাজীপুরে নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকের মতবিনিময়

গাজীপুরে নবাগত জেলা প্রশাসক আবুল ফাতেহ মো. শফিকুল ইসলামের সঙ্গে গাজীপুর প্রেসক্লাবের সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুর ১২টায় জেলা প্রশাসকের ভাওয়াল কনফারেন্স কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নবাগত জেলা প্রশাসক আবুল ফাতেহ মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোস্তফা আবদুল্লাহ আল-নূর, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (সাধারণ শাখা) ইশতিয়াক মজনুন ইশতি,গাজীপুর প্রেস ক্লাবের সভাপতি মাসুদুল হক, সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন আহমেদ, গাজীপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আমজাদ হোসেন, অধ্যাপক এনামুল হক, অধ্যাপক আবুল হোসেন, রাহিম সরকার, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত সহ গাজীপুর প্রেস ক্লাবের সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় সাংবাদিকরা নবাগত জেলা প্রশাসককে অভিনন্দন জানান। জেলা প্রশাসক সকল সাংবাদিকদের সাথে পরিচিত হন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উন্নয়ন ভাবনা ও জেলার বিরাজমান নানান সমস্যা তুলে ধরেন সাংবাদিকরা। এসময় নবাগত জেলা প্রশাসক আবুল ফাতেহ মো. শফিকুল ইসলাম সমস্যার সমাধানগুলো চিহ্নিত করে কাজ করার আশ্বাস প্রদান করেন।

জেলা প্রশাসক বলেন, আমি বর্তমান সরকারের একজন সেবক মাত্র। সেবাদান কাজে সাংবাদিকদের যথাযথ সহযোগিতা চাই।

তিনি আরও বলেন, নদী দখল, দূষণ রোধে পদক্ষেপ, সরকারি জমি রক্ষার্থে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে। সড়কের শৃঙ্খলা রক্ষা, শিল্পকলা একাডেমির ভবন নির্মাণের স্থান নির্ধারণ, নাটমন্দির উন্মুক্ত করে দেওয়া, তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চিকিৎসা ব্যবস্থায় বিদ্যমান সমস্যার সমাধান করার বিষয়েও যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড