• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পায়ের সঙ্গে পা লাগায় লঙ্কাকাণ্ড, ২৫ জন হাসপাতালে

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

২৮ জুলাই ২০২৩, ১০:৫৯
পায়ের সঙ্গে পা লাগায় লঙ্কাকাণ্ড, ২৫ জন হাসপাতালে

কিশোরগঞ্জের ভৈরবে মোবাইলে এমবি (ডাটা) রিচার্জ করতে গিয়ে পায়ের সঙ্গে পা লাগানো (পাড়া) লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষে ২৫ জন আহত হয়েছেন। গেল বুধবার (২৬ জুলাই) রাত ১১টায় পৌর শহরের কমলপুর বাসস্ট্যান্ড এলাকার কামাল মিয়ার বাড়ি ও উত্তরপাড়া এলাকার খালেক মিয়ার বাড়ির যুবকদের মধ্যে এ সংঘর্ষ হয়।

এ সময় সংঘর্ষে গাছতলাঘাট নার্সারি রোড এলাকায় ৪০টি বাড়িঘর দোকানপাট ভাঙচুর করা হয়েছে।

আহতদের মধ্যে রায়হান, আকিব, সিয়াম ও ইয়াছিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। বাকিরা বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নেন।

স্থানীয়রা জানায়, বুধবার রাত আটটায় পৌর বাসস্ট্যান্ড আল আজিজিয়া হোটেলের পাশে আলাইনা টেলিকম দোকানে মোবাইলে এমবি (ডাটা) রিচার্জ করতে আসেন কামাল মিয়ার বাড়ির ভাড়াটিয়া ইমন, সাইমন, রায়হান ও খালেক মিয়ার বাড়ির অনিক, রিফাদ, সাহিদ, আরাফাত, সৌরভ।

এদের মধ্যে ইমন এমভি রিচার্জ শেষে দোকানীকে একটি ভেজা টাকার নোট দেন। এ নিয়ে দোকানির সাথে ইমন ও সাইমনের বাকবিতণ্ডা হয়। এ সময় খালেক মিয়ার বাড়ির অনিক দোকান থেকে বের হওয়ার সময় কামাল মিয়ার বাড়ির ইমনের পায়ে পা লাগে। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। স্থানীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ ঘটনায় অত্র ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামাল মিয়া ও পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইমদাদুল হক ইমন মীমাংসার দায়িত্ব নিলেও যুবকদের উচ্ছশৃঙ্খল আচরণে তাৎক্ষণিক মীমাংসা করা সম্ভব হয়নি। ফের রাত সাড়ে দশটায় উভয় পক্ষ দা, লাঠি, ইট, পাটকেল, বল্লম নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দীর্ঘ ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত সাড়ে ১১টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামাল মিয়া বলেন, মোবাইলে এমবি রিচার্জ করাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। আমি খবর পেয়ে এসে থানা পুলিশকে খবর দেয়। তারা এসে পরিস্থিতি শান্ত করে। প্রথমে সংঘর্ষটি বাসস্ট্যান্ড আল আজিজিয়া হোটেলের সামনে হয়েছিল। পরে পুলিশের ধাওয়া খেয়ে কমলপুর নার্সারি রোডে আবারও সংঘর্ষ হয়। এসময় প্রতিপক্ষের লোকজন বাড়িঘর দোকানপাট ভাঙচুর করে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। উভয় পক্ষের অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড