• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুইশ টাকার জন্য মাকে কুপিয়ে খুন করল ছেলে 

  এস এম মিজানুর রহমান মজনু, স্টাফ রিপোর্টার (ময়মনসিংহ)

২৭ জুলাই ২০২৩, ১৩:২৯
দুইশ টাকার জন্য মাকে কুপিয়ে খুন করল ছেলে 

মাত্র দুইশ টাকা না দেওয়ায় ছেলের দায়ের কোপে রুপিনা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই নারীর প্রায় অর্থ ঘাড়কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার (২৬ জুলাই) রাত ৮টার দিকে ময়মনসিংহের ভালুকা সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের খারুয়ালী গ্রামে নৃশংস এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রুপিনা ওই গ্রামের মরহুম শাহাব উদ্দিন ওরফে শাহুর স্ত্রী। তিন ছেলে ও এক মেয়ের জননী রুপিনা বেগম। তার স্বামী মারা যাওয়ার পর বড় ছেলে সুজনের আয়ের সংসার চলতো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা সদর ইউনিয়নের খারুয়ালী গ্রামের মরহুম শাহাব উদ্দিন ওরফে শাহুর তৃতীয় ছেলে জনি তার মা রুপিনার কাছে দুইশ টাকা চেয়েছিল, টাকা না দেওয়ায় এক পর্যায়ে ছেলে তার মাকে বসত ঘরের বারান্দায় চেয়ারে বসে থাকা অবস্থায় ঘাড়ের বাম পাশে একটি বটি দা দিয়ে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রুপিনা বেগম। এরপর ঘাতক সন্তান জনি (২০) পালিয়ে যায়।

পরবর্তীকালে আশপাশের লোকজন খোঁজ পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভালুকা মডেল থানার (ওসি) মো. কামাল হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে প্রায় অর্ধ ঘাড়কাটা লাশ এবং একটি বটি দা উদ্ধার করে।

ভালুকা সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মানিক মিয়া জানান, জনি নেশা করত। বুধবার আনুমানিক রাত ৮টার দিকে সে তার মায়ের কাছে দুইশ টাকা চেয়েছিল। টাকা না দেওয়ায় ছেলের হাতে চায়ের কোপে ঘটনাস্থলেই মারা যান রুপিনা।

ঘটনা সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, নিহতের লাশ এবং একটি বটি দা উদ্ধার করা হয়েছে। ঘাতক জনিকে পুলিশ গ্রেফতারে অভিযান চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড