• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজ প্রতিবন্ধী সন্তানের সন্ধান চেপে বৃদ্ধ পিতার আর্তনাদ

  রফিকুল ইসলাম রফিক, গাইবান্ধা

২৬ জুলাই ২০২৩, ১৭:১৪
নিখোঁজ প্রতিবন্ধী সন্তানের সন্ধান চেপে বৃদ্ধ পিতার আর্তনাদ

গাইবান্ধার সুন্দরগঞ্জে নিখোঁজ প্রতিবন্ধী ছেলের সন্ধান চান বৃদ্ধ পিতা অবসরপ্রাপ্ত সহকারী উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জ্বলিল সরকার। আজ বুধবার গাইবান্ধা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি ছেলের সন্ধানের দাবিতে সরকারের বিভিন্ন দপ্তরের দৃষ্টি আকর্ষণ করেন।

এ সময় বক্তব্য দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আব্দুল জ্বলিল সরকার জানান, তার বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার খামার ধুবনী গ্রামে। তার ছেলে আতিকুর রহমান একজন প্রতিবন্ধী। তিনি সোশ্যাল অ্যাডভান্সমেন্ট কাউন্সিল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর কোআপকৃত চেয়ারম্যান, যা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ বাংলাদেশ লি: (কালব) এর সহযোগী সংগঠন।

গত ৬ এপ্রিল আতিকুর অফিস যাওয়ার পথে সুন্দরগঞ্জের মজুমদার-নলডাঙ্গা রাস্তার মাঝামাঝি মজুমদার বাজার সংলগ্ন রাস্তা হতে অপহৃত হয়। পরবর্তীকালে অনেক খোঁজাখুজি করেও তাকে না পেয়ে থানায় মামলা করতে গেলে থানা কর্তৃপক্ষ মামলা গ্রহণে অপারগতা প্রকাশ করে। পরে বাধ্য হয়ে আব্দুল জ্বলিল বাদী হয়ে ওই সংগঠনের ম্যানেজার শাহাদত হোসেনসহ ছয়জনকে আসামি করে আদালতে মামলা (নং ৩৪০/২০২৩) দায়ের করেন।

কিন্তু অপহরণের তিনমাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত আতিকুরের সন্ধান মেলেনি। আশংকা করা হচ্ছে তাকে হত্যা করে গুম করা হয়েছে। নিখোঁজ আতিকুর রহমান দুই সন্তানের জনক। তার নাবালক ছেলে আবু বকর (১) ও আবিদা সুলতানা (২) পিতার পথ চেয়ে প্রতিমুহূর্তে প্রহর গুনছে। তার স্ত্রী দুলালী বেগমও স্বামীর জন্য কাতর হয়ে পড়েছে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, আদালতে মামলা করার পর থেকে আসামিরা হুমকি দিয়ে যাচ্ছে। আসামিদের হুমকিতে বাদীর অসহায় পরিবার বাড়ি ছেড়ে নিরাপত্তাহীনতায় পালিয়ে বেড়াচ্ছে। সংবাদ সম্মেলনে নিখোঁজ আতিকুর রহমানের বড় ভাই আনিছুর রহমান উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড