• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস স্টেশন থেকে দুই অপহরণকারীকে ধরল পুলিশ

  মো. নাজমুল সাঈদ সোহেল, চকরিয়া (কক্সবাজার)

২৬ জুলাই ২০২৩, ১১:৫৩
বাস স্টেশন থেকে দুই অপহরণকারীকে ধরল পুলিশ
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

কক্সবাজারের চকরিয়ায় অপহরণ করে মুক্তিপণ দাবির ১১ ঘণ্টা পর পুলিশের হাতে গ্রেফতার হয়েছে দুই অপহরণকারী। অপহৃত মো. কুতুব উদ্দিনকে (৩১) উদ্ধার করেছে পুলিশ। এ সময় মুক্তিপণের টাকা নিতে গিয়ে সোমবার (২৪ জুলাই) রাত ১১টার দিকে চকরিয়া পৌরসভার চিরিঙ্গা বাস স্টেশন থেকে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করে পুলিশ।

উদ্ধার হওয়া কুতুব উদ্দিন উপজেলার খুটাখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মেধাকচ্ছপিয়া গ্রামের নুরুল আলমের ছেলে।

গ্রেফতারকৃত দুই অপহরণকারী হলেন- চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ড বিমান বন্দর পাড়ার ওবায়দুল হকের ছেলে মাজহারুল ইসলাম (৩৫) ও একই এলাকার নুরুল আলমের ছেলে সৈয়দ মোহাম্মদ পারভেজ (৫০)।

গতকাল মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে হারবাংয়ের উদ্দেশে রওয়ানা দেয় কুতুব উদ্দিন। চিরিঙ্গা বাস স্টেশনে নামার পর টেম্পুযোগে হারবাং যাওয়ার জন্য অপেক্ষা করে। এ সময় পাঁচ যুবক কুতুব উদ্দিনকে কথা আছে বলে পার্শ্ববর্তী একটি ফাঁকা বিল্ডিং ঘরের ভিতরে নিয়ে যায়। পরে তার কাছ থেকে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এ সময় তা দিতে অপারগতা প্রকাশ করলে তার পকেটে থাকা নগদ টাকা ও মোবাইল হাতিয়ে নেয়। পরে মোবাইলে বিকাশ একাউন্টে থাকা ৩৫ হাজার টাকা উঠিয়ে নেয় তারা। কুতুবের মোবাইল থেকে স্ত্রীর কাছে আরও তিন লাখ টাকা দাবি করে।

এ বিষয়টি কুতুব উদ্দিনের ভাই থানায় জানান। পরে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অবস্থান শনাক্ত করে মুক্তিপণের টাকা দেওয়ার কথা বলে বিকাশের দোকানে আসতে বলি। এ সময় অপহরণকারীরা দোকানে আসলে দুই অপহরণকারীকে গ্রেফতার ও তাদের হেফাজতে থাকা কুতুব উদ্দিনকে উদ্ধার করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অপহরণকারীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড