• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপুল পরিমাণ নিষিদ্ধ পলিথিন ও গাঁজার চালানসহ শ্রীঘরে পাঁচ কারবারি 

  মনিরুজ্জামান, নরসিংদী

২৬ জুলাই ২০২৩, ১১:৪৫
বিপুল পরিমাণ নিষিদ্ধ পলিথিন ও গাঁজার চালানসহ শ্রীঘরে পাঁচ কারবারি 

নরসিংদীতে ২৪ লাখ ২০ হাজার টাকা মূল্যের নিষিদ্ধ পলিথিন ও ১২ লাখ টাকার গাঁজা জব্দসহ পাঁচজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গত সোমবার (২৪ জুলাই) দিবাগত রাত পৌনে দুইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার গকুল নগর এলাকার একটি ফিলিং স্টেশনের পাশ থেকে পলিথিন বহনকারী একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

এ সময় নীলফামারী সদর থানার পঞ্চপুকুর এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে মো. মুশফিকুর রহমান আকাশ (৩৭), যশোরের বেনাপোল থানার দিঘিরপাড় এলাকার মো. মুছা গাজী (৩৫) ও বেনাপোল থানার দাইন্নাখোলা এলাকার ইসমাইল হোসেনের ছেলে মো. শরীফুল হোসেনকে (৩৩) আটক করা হয়।

অপর দিকে একই তারিখ রাত সোয়া নয়টার দিকে সদর উপজেলার ভেলানগর জেলখানা গেইটের সামনে থেকে ৪০ কেজি গাঁজা ও বহনকারী প্রাইভেট কারসহ দুইজন মাদক কারবারিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- নারায়ণগঞ্জের সোনার গাঁ উপজেলার কলকলা পাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে মো. নয়ন মিয়া (৪৪) ও ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার মায়াকাশি এলাকার মৃত বকর মিয়ার মেয়ে মোছা. রোজিনা বেগম (৩৯)।

গেল মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী তথ্যটি জানান।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল সদর উপজেলার ভেলানগর জেলখানা গেইটের সামনে থেকে রাত সোয়া নয়টার দিকে ৪০ কেজি গাঁজা ও বহনকারী প্রাইভেটকারসহ দুইজন মাদক কারবারিকে আটক করে এবং রাত পৌনে দুইটার সময় গকুলনগর লাল মিয়া ফিলিং স্টেশনের পশ্চিম পাশ থেকে একটি কাভার্ড ভ্যান জব্দ করে।

জব্দকৃত পলিথিনের আনুমানিক বাজার মূল্য ২৪ লাখ ২০ হাজার টাকা এবং গাঁজার আনুমানিক বাজার মূল্য ১২ লাখ টাকা।

আটককৃতদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানা ও রায়পুরা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড