• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেরোইনের চালানসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

  শাকিল মুরাদ, শেরপুর

২৫ জুলাই ২০২৩, ১৩:০৩
হেরোইনের চালানসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

শেরপুরে ৪শ ৭২ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। এ সময় জব্দ করা হয়েছে দুটি ডিজিটাল ওয়েট মেশিন, সীমসহ তিনটি মোবাইল ফোন, দুটি রুপার চেইন।

আজ মঙ্গলবার (২৫ জুলাই) মধ্যরাত আড়াইটায় প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‍্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- গৌরিপুর এলাকার মৃত শাসছুল হুদার ছেলে মো. সুলতান মাহমুদ বাবু (৪২) ও তার স্ত্রী মুন্নি খাতুন (১৯)।

এর আগে, সোমবার (২৪ জুলাই) বিকালে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব উল্লেখ করেন, গোপন সংবাদের ভিত্তিতে মধ্যশেরী এলাকার জনৈক মো. রফিকুল ইসলামের তিন তলা বিশিষ্ট ভাড়া বাসায় অভিযান চালায় র‍্যাব।

এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কথিত মাদক দ্রব্য হেরোইন একটি প্লাস্টিকের ব্যাগে করে কৌশলে জানালা দিয়ে নিচে ফেলে দেয় অভিযুক্তরা। পরে আসামীসহ স্থানীয়দের সামনে মাদক দ্রব্যের ব্যাগটি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ব্যাগ হতে ৪শ ৭২ গ্রাম হেরোইন পাওয়া যায়। পরে আসামিদের দেয়া তথ্যনুযায়ী দুটি ডিজিটাল ওয়েট মেশিন, সীমসহ তিনটি মোবাইল ফোন, দুটি রুপার চেইন জব্দ করা হয়। উদ্ধারকৃত হেরোইনের অবৈধ বাজার মূল্য ৪৭ লাখ ২০ হাজার টাকা।

র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানান, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য সংগ্রহ পূর্বক ভ্রাম্যমান অবস্থায় শেরপুরসহ দেশের বিভিন্ন এলাকার মাদক সেবিদের নিকট খুচরা ও পাইকারি দামে মাদক ক্রয় বিক্রয় এবং সরবরাহ করে।

এ ব্যাপারে র‍্যাব বাদী হয়ে আসামিদের গ্রেফতার দেখিয়ে তাদের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করে। এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড