• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোরাই তেল নামাতে বাধা দিয়ে মার খেল যুবক

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৪ জুলাই ২০২৩, ১২:৩০
চোরাই তেল নামাতে বাধা দিয়ে মার খেল যুবক
চোরাই তেল নামানো হচ্ছে (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সড়ক দখল করে চোরাই তেল নামতে নিষেধ করায় সুমন (৩০) নামের এক যুবকের উপর হামলা চালানো হয়েছে।

গতকাল রবিবার (২৩ জুলাই) সকালে এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে সাতজনকে আসামি করে এবং আরও ৭/৮ জনকে অজ্ঞাত নামা দিয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন- সিদ্ধিরগঞ্জের মন্ডলপাড়া এলাকার মৃত নিজাম উদ্দিনের ছেলে সাদ্দাম ওরফে ভাংগারী সাদ্দাম (৩০), আল-আমীন (৩১), রাজু (২৮), রিয়াদ (২৭), মজিবুর রহমানের ছেলে জীবন (৩০) জনি (২৯) এবং বাবু (৩২)।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তরা দীর্ঘদিন ধরে চোরাই তেলের ব্যবসা করে আসছিল। তারা প্রায় সময় বিভিন্ন তেলের গাড়ি থেকে চোরাইভাবে তেল সংগ্রহ করার জন্য তেলের বড় বড় গাড়ি (নাসিক) ৪নং ওয়ার্ডস্থ উত্তর আজিবপুরের ১নং রোডে নিয়ে আসতেন।

এ দিকে গাড়ি প্রবেশের জন্য সড়কটি পর্যাপ্ত প্রশস্ত না হওয়ায় গাড়ি প্রবেশকালে সড়কের সাথে থাকা বাড়ির দেয়ালে আঘাত লেগে ক্ষতিগ্রস্ত হয়। এমন ঘটনা ঘটার পর অভিযুক্তদের অনেকবার নিষেধ করা হয়েছে। তবে বহুবার বলা স্বত্বেও তারা ভুক্তভোগী সুমনের কথার তোয়াক্কা না করে তাদের ইচ্ছা মতো তেলের গাড়ি প্রবেশ করে আসছিলেন।

এক পর্যায়ে সর্বশেষ, ২২ জুলাই রাত ৮ টায় অভিযুক্তরা পুনরায় ওই এলাকার একই স্থানে গাড়ি ঢুকানোকালীন সময় ভুক্তভোগী সুমনসহ ওই এলাকার বসবাসরত বাসিন্দারা বাধা দেন। পরবর্তীতে বাধা দেয়ার কারণে বিবাদীরা তার উপর অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি ভাবে মারপিট করে তার শরীরের বিভিন্ন স্থানে রক্ত জখম করেন।

তখন প্রথম অভিযুক্তের হাতে থাকা কাঠের ডাসা দিয়ে হত্যার উদ্দেশ্যে সুমনের মাথায় আঘাত করার চেষ্টা করলে সে নিজেকে বাঁচানোর জন্যে সরে যান। এতে তার নাকের উপর আঘাত লাগলে গুরুত্বর রক্তাক্ত জখম হয় পড়ে সে।

এক পর্যায়ে ভুক্তভোগী মাটিতে লুটে পড়লে ৪নং অভিযুক্ত কৌশলে ভুক্তভোগীর প্যান্টের পকেটে থাকা নগদ সাড়ে চার হাজার টাকা নিয়ে যায়। ঠিক তখনই ৭নং বিবাদী হত্যার উদ্দেশ্যে গলায় পারা দেন। সে সময় ২নং অভিযুক্ত সুমনের গলায় থাকা ১২ আনা ওজনের স্বর্ণের চেইনটি নিয়ে যান। পরে ভুক্তভোগীর ডাক চিৎকার শুনে আশেপাশের মানুষজন এগিয়ে আসলে অভিযুক্তরা বিভিন্ন ধরনের ভয়ভীতি ও খুন জখমের হুমকি দিয়ে স্থান ত্যাগ করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড