• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রী ঘুমিয়ে যাওয়ায় মেয়ের মুখ চেপে বাবার পাশবিকতা!

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

২৪ জুলাই ২০২৩, ১২:১২
স্ত্রী ঘুমিয়ে যাওয়ায় মেয়ের মুখ চেপে বাবার পাশবিকতা!

নরসিংদীর শিবপুর উপজেলার ধানুয়া গ্রামে নিজের ১৬ বছরের এক মেয়েকে ধর্ষণের অভিযোগ পিতা খোকন মিয়াকে (৫৩) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত খোকন মিয়া শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের ধানুয়া গ্রামের মৃত ছিদ্দিক মিয়ার ছেলে।

এ ঘটনায় গত শনিবার (২২ জুলাই) রাতে শিবপুর উপজেলায় অভিযান চালিয়ে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। সাংবাদিকদের কাছে এ তথ্য জানান মামলার আইও মো. কাইউম।

ভুক্তভোগী কিশোরীর মা নার্গিস বেগম জানান, বৃহস্পতিবার (২০ জুলাই) রাতে ভুক্তভোগী মেয়ে খাটের উপরে একা ঘুমিয়ে ছিল। আর তার বাবা খোকন মিয়া ও মা নার্গিস বেগম নিচে বিছানা করে ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক ১০টার দিকে স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় রেখে মেয়েকে ধর্ষণের উদ্দেশ্যে খাটের নিচ থেকে উপরে উঠেন বাবা খোকন মিয়া।

পরে সে তার মেয়েকে মুখ চেপে ধরে ধর্ষণ করতে গেলে কিশোরী চেঁচামেচি শুরু করে। এতে মা ও পরিবারের অন্য সদস্যরা ঘুম থেকে জেগে উঠেন। এ সময় মেয়ে তার মাকে জানায়, প্রায় এক মাস আগেও বাবা আমাকে ভয়ভীতি দেখিয়ে আমার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এসব ঘটনা বলার পর বাবা ক্ষিপ্ত হয়ে তাকে এবং তার মাকে মারধরের ভয় দেখিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ বিষয়ে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার বলেন, মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেফতারকৃত খোকন মিয়াকে নরসিংদী কোর্টে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড