• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাঁচ কেজি চাল বাড়ানোয় টিসিবির পণ্যের জন্য দীর্ঘ লাইল

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙ্গামাটি)

২৩ জুলাই ২০২৩, ১১:১৬
পাঁচ কেজি চাল বাড়ানোয় টিসিবির পণ্যের জন্য দীর্ঘ লাইল
টিসিবির পণ্যের জন্য দীর্ঘ লাইল (ছবি : অধিকার)

রাঙামাটির কাপ্তাইয়ে টিসিবি পণ্য নিতে দীর্ঘ লাইন ধরে অপেক্ষা। এবার নতুনভাবে পণ্যর সাথে পাঁচ কেজি করে চাল যুক্ত করা হয়েছে। গতকাল শনিবার (২২ জুলাই) সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কাপ্তাই উচ্চ বিদ্যালয় মাঠের এক কোনে লাইন ধরে টিসিবির পণ্য ক্রয় করতে দেখা যায়।

কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের ৫নং ও ৬নং ওয়ার্ডের এক হাজার ১৩৯ জন অসহায় ও দুস্থ কার্ডধারীদের মাঝে বাণিজ্য মন্ত্রণালয়ের সরবরাহকৃত টিসিবি পণ্য বিক্রি করা হয়। এছাড়া একইদিন ৩নং চিৎমরম ইউপিতে ৬৫০ জনকে এ পণ্য দেয়া হয়।

কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন জানান, সর্বমোট চারশ ৭০ টাকা মূল্যে প্রতিজন টিসিবির কার্ডধারীকে দুইশ টাকার বিনিময়ে দুই লিটার সয়াবিন তেল, একশ ২০ টাকার বিনিময়ে দুই কেজি মশুর ডাল এবং একশ ৫০ টাকার বিনিময়ে পাঁচ কেজি চাল বিক্রি করা হয়।

কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ টিসিবির পণ্য উদ্বোধন করে। এ সময় কাপ্তাই উপজেলা আ. লীগ সহ-সভাপতি কাজী মাকসুদুর রহমান বাবুল, ইউপি সদস্য মহিম উদ্দিনসহ অন্যান্য মেম্বার গণ উপস্থিত ছিলেন।

ডিলার কাঞ্চন চৌধুরী জানান, টিসিবির পণ্যর সাথে নতুনভাবে পাঁচ কেজি চাল দেওয়ার ফলে দীর্ঘ লাইন ও সময় একটু বেশি লেগেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড