• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবান থেকে ৩ নির্মাণ শ্রমিককে অপহরণ

  মোহাম্মদ আবদুর র‌হিম,স্টাফ রিপোর্টার, বান্দরবান

২২ জুলাই ২০২৩, ১৫:৪৮
অপহরণ

বান্দরবান সদর উপজেলার ২ নম্বর কুহালং ইউনিয়নের ডকবাংলো এলাকা থেকে অস্ত্রের মুখে ৩ নির্মাণ শ্রমিককে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। শনিবার দুপুরে শ্রমিকদের অপহরণের পর ঠিকাদারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপন দাবির বিষয়টি এলাকায় জানাজানি হয়।

অপহৃতরা হলেন- কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার খুঁটাখালী ইউনিয়নের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে মো. রবিউল ইসলাম(২০), একই এলাকার বাসিন্দা মো. ইসমাইল হোসেন (২১) ও চকরিয়ার মো. ইমাম হোসেন (২০)।

স্থানীদের সূত্রে জানা যায়, বান্দরবান-রাঙামাটি সড়কের ডাকবাংলো এলাকায় সড়ক ও জনপদ বিভাগের ঠিকাদার মিশুর উন্নয়ন কাজ করছিলেন নির্মাণ শ্রমিকরা। গত (২০ জুলাই) রাতে তাদের অস্থায়ী শ্রমিকদের লেবার সেটে ঘুমানোর সময় অস্ত্রের মুখে তিন নির্মাণ শ্রমিকে অপহরণ করে নিয়ে যায়। পরে তাদের মুক্তিপন হিসেবে ১০ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা ।

সড়ক বিভাগের ঠিকাদার মিশু জানান, গত ২০ জুলাই রাত ১০টায় একদল সশস্ত্র সন্ত্রাসী অস্ত্রের মুখে তিন নির্মাণ শ্রমিককে অপহরণ করে নিয়ে যায়। পরে তাদের মুক্তি পণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করলেও এখন আরও বেশি দাবি করছে।

তবে অপহৃতদের মধ্যে ১ জন সন্ত্রাসীদের নিকট হতে পালিয়েছে শুনেছেন বলে জানান তিনি।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা জহির উদ্দিন বলেন, অপহরণের বিষয়ে এখনও থানায় কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো বলে জানান তিনি।

তবে বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান, শ্রমিক অপহরণের খবর শুনেছি এবং অপহৃতদের উদ্ধারে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড