• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বিএনপি খুন, দুর্নীতি ও স্বজনপ্রীতি করে রাষ্ট্রের কাঠামো ধ্বংস করেছে’

  শেখ শান্ত ইসলাম, খুলনা

২১ জুলাই ২০২৩, ১১:২৭
‘বিএনপি খুন, দুর্নীতি ও স্বজনপ্রীতি করে রাষ্ট্রের কাঠামো ধ্বংস করেছে’

খুলনায় যুবলীগের আয়োজনে তারুণ্যের জয়যাত্রা সমাবেশে বক্তারা বলেছেন- বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার রাতদিন পরিশ্রমে দেশ আজ স্বয়ং সম্পূর্ণ।

গতকাল বৃহস্পতিবার (২০ জুলাই) বিকাল ৩টায় খুলনার সোনালী ব্যাংক চত্বরে ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরণের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে খুলনা বিভাগীয় "তারুণ্যের জয়যাত্রা” সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি বাংলাদেশ আ’লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক বলেছেন, ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে যাত্রা শুরু করেছেন। সেই যাত্রাকে আরও ত্বরান্বিত করতেই দেশের সকল দেশ প্রেমিক, মুজিব আদর্শের তরুণ সমাবেশকে একত্রিত করতেই এই 'তারুণ্যের জয়যাত্রা' সমাবেশ।

বক্তারা আরও বলেন- বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে খালেদা-তারেক জিয়া গং প্রত্যেকটি সেক্টরে দুর্নীতি ও স্বজনপ্রীতি করে রাষ্ট্রের কাঠামো ধ্বংস করে দিয়েছিলো। দেশ থেকে সুশাসন বিতাড়িত করে তারা দুর্নীতি ও খুনি রাষ্ট্রে পরিণত করেছিল। এই খুলনাকে তারা মৃত্যু নগরীতে পরিণত করে রাজনৈতিক নেতৃত্ব ও সাংবাদিক নেতাদের খুন করে ভীতি ও অন্ধকার করে রেখেছিল।

তাদের দাবি, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার রাতদিন পরিশ্রমে দেশ আজ স্বয়ং সম্পূর্ণ। স্মার্ট দেশ, স্মার্ট নাগরিক, স্মার্ট প্রশাসন গড়ার জন্য যখন প্রধানমন্ত্রী দিনরাত কাজ করে যাচ্ছেন তখন রাষ্ট্রকে অকার্যকর করতে ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করতে মরিয়া হয়ে উঠেছে তারা।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আ. লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেসিসির মেয়র ও খুলনা মহানগর আ. লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ. লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আ. লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা আ. লীগের সাধারণ সম্পাদক অ্যাড. সুজিত অধিকারী।

সমাবেশে সভাপতিত্ব করেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন।

বাংলাদেশে আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শুব্রত পালের উপস্থিতিতে আয়োজনটির সঞ্চালনায় ছিলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ, খুলনা জেলা যুবদলের সভাপতি চৌধুরী মো. রায়হান ফরিদসহ প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড