• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাঁজার বড় চালানসহ দুই কারবারি গ্রেফতার

  আনোয়ার পারভেজ, নাটোর

২১ জুলাই ২০২৩, ১১:১৯
গাঁজার বড় চালানসহ দুই কারবারি গ্রেফতার
গাঁজার বড় চালানসহ গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নাটোরে ৫০ কেজি গাঁজাসহ লুৎফর রহমান (২৪) এবং কামাল হোসেন (৪৩) নামে দুইজন মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। পরে তাদের গ্রেফতার দেখিয়ে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়।

গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের নাটোর শহরের বনবেলঘড়িয়া বাইপাস মোড় এলাকার শুভেচ্ছা হাসপাতালের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ৫০ কেজি গাঁজাসহ গাঁজা বহনকারী ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামি লুৎফর রহমান কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বসন্তপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে এবং কামাল হোসেন একই উপজেলার কোমল্লা গ্রামের আব্দুল মজিদের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক তাইজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে তারা চাঁপাইনবাবগঞ্জ থেকে কুমিল্লাগামী একটি মিনি ট্রাক তল্লাশি চালানো হয়। এ সময় ট্রাকে পাঁচটি প্লাস্টিকের ক্যারেটের ভিতর থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত লুৎফর রহমান এবং কামাল হোসেনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে নাটোর সদর থানা পুলিশের মাধ্যমে নাটোর সদর আমলী আদালতে হাজিরের পর বিচারক তাদের কারাগারে পাঠিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড