• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেরোইন ও নেশাজাতীয় ইনজেকশনসহ দুই কারবারি শ্রীঘরে

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২১ জুলাই ২০২৩, ১০:২১
হেরোইন ও নেশাজাতীয় ইনজেকশনসহ দুই কারবারি শ্রীঘরে
আটককৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

সিরাজগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ৬২ গ্রাম হেরোইন ও ১০০ এ্যাম্পুল নেশাজাতীয় ইনজেকশনসহ দুইজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গতকাল বৃহস্পতিবার (২০ জুলাই) ভোররাতে সলঙ্গা থানার হাটিকুমরুল মাছের আড়ত এলাকায় চেকপোস্ট বসিয়ে এবং সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি এলাকায় এসব অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন- রাজশাহী জেলার গোদাগাড়ী থানার দিয়ার মানিকচক গ্রামের মৃত ওয়াজ উদ্দিনের ছেলে মো. এবাদুল হক (২৬) ও সিরাজগঞ্জ সদর উপজেলার সাহেদনগর মহল্লার মো. জালাল উদ্দিন সেখের ছেলে শফিকুল ইসলাম (৩৮)।

বৃহস্পতিবার দুপুরে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন আলী এসব তথ্য নিশ্চিত করে জানান, ভোররাতে হাটিকুমরুল মাছের আড়ত এলাকায় চেকপোস্ট বসিয়ে চাঁপাইনবাবগঞ্জ হইতে ঢাকাগামী গ্রামীণ ট্রাভেলস বাসে তল্লাশি চালিয়ে মো. ৬২ গ্রাম হেরোইনসহ মো. এবাদুল হককে আটক করা হয়। এর আগে বুধবার গভীরে রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি বিএল সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে ১০০ এ্যাম্পুল নেশাজাতীয় ইনজেকশনসহ শফিকুল ইসলামকে আটক করা হয়।

উল্লেখ্য, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান ডিবি ওসি রওশন আলী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড