• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অটোবাইক চার্জে যে বিদ্যুৎ লাগে, বিএনপির সময় সে বিদ্যুৎই ছিল না

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

২০ জুলাই ২০২৩, ১৪:৫৮
অটোবাইক চার্জে যে বিদ্যুৎ লাগে, বিএনপির সময় সে বিদ্যুৎই ছিল না
বক্তব্য রাখছেন মানিকগঞ্জ-২ আসনের সাংসদ মমতাজ বেগম এমপি (ছবি : অধিকার)

এখন বিদেশ থেকে এসেই মানুষ অটোবাইক কিনে। সেই অটোবাইক চার্জে যে পরিমাণ বিদ্যুৎ লাগে, বিএনপির সময় সে পরিমাণ বিদ্যুৎই ছিল না বলে মন্তব্য করেছেন মানিকগঞ্জ-২ আসনের সাংসদ মমতাজ বেগম এমপি।

তিনি আরও বলেন, বিএনপি-জামাত ক্ষমতায় আসলে, উন্নয়ন না করে আগে নিজেদের পকেট ভারী করবে। তারা নির্বাচনে আসে, তাদের নেতা বিদেশে থেকে মনোনয়ন বাণিজ্য করে কোটি কোটি টাকা দেশ থেকে পাচার করে নিয়ে যাবে বলে।

গতকাল বুধবার (১৯ জুলাই) বিকালে উপজেলার জমশা ও চারিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় আরও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাড. জাহিদ খান উজ্জ্বল, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, জেলা পরিষদের সাবেক সদস্য কোহিনূর ইসলাম সানি, জামশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান মোল্লা, সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিঠু, চারিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিপন দেওয়ান, চারিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহাব আলী পোদ্দার, জামশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গাজী কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক রোমান পারভেজ খান, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিদুর রহমান, আওয়ামী লীগ নেতা কোহিনূর রহমান, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

উন্নয়ন ও শান্তি সমাবেশে জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক নারগিস আক্তার জলি, জামির্ত্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম রাজুসহ উপজেলা-ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড