• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদায় বেলায় জেলা প্রশাসক: যেখানেই থাকি পাবনাবাসীকে মনে থাকবে

  রাকিব হাসনাত, পাবনা

১৭ জুলাই ২০২৩, ১৩:১৭
জেলা প্রশাসক

পাবনার বিদায়ী জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন বলেছেন, ইছামতি নদী খনন ও দখলমুক্ত করতে সবসময় আন্তরিকভাবে চেষ্টা করেছি। কাজ এখনও চলমান। বড় বাজেট এসেছে। আশা করি ইছামতি চালু হবে। কাজিরহাটে সেতু অথবা টানেল নির্মাণের প্রস্তাবনা দেওয়া হয়েছে। মেডিকেল কলেজ আছে, হাসপাতাল নেই। এ বিষয়টিও কর্তৃপক্ষকে জানিয়েছি। চেষ্টা করেছি পাবনাবাসীর জন্য কিছু করার। যেখানেই থাকি পাবনাবাসীকে মনে থাকবে, দেখা হবে ইনশাআল্লাহ।

রোববার (১৬ জুলাই) রাতে প্রেস ক্লাবের ভিআইপি মিলনায়তনে বদলির আদেশের পর বিদায় উপলক্ষ্যে পাবনা প্রেস ক্লাবের উদ্যোগে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, ক্লাবের সাবেক সভাপতি ও প্রবীণ সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, প্রবীণ সাংবাদিক আব্দুল মতীন খান, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মির্জা আজাদ, সহ-সভাপতি শহিদুর রহমান শহিদ, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, যুগ্ম সম্পাদক সরোয়ার উল্লাস, সাবেক সম্পাদক উৎপল মির্জা, সাবেক সিনিয়র সহ-সভাপতি আখতারুজ্জামান আখতার, পাবনা রিপোর্টার্স ইউনিটিরি সাবেক সভাপতি রাজিউর রহমান রুমী, সাংবাদিক ড. নরেশ মধু, আব্দুল হামিদ খান প্রমুখ। সভাটি সঞ্চালনা করেন ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল।

বক্তারা বলেন, বিশ্বাস রাসেল হোসেন দক্ষ প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। সাংবাদিক বান্ধব ছিলেন। দায়িত্ব পালনকালে তিনি নিজ দপ্তরের কোনো দুর্নাম হতে দেননি। তিনি যে কাজগুলো করেছেন সততা ও নিষ্ঠার সাথে করার চেষ্টা করেছন। করোনাকালে তার ভূমিকা ছিল আশাব্যঞ্জক। তিনি কথা কম বলতেন। তিনি যেখানেই যাবেন পাবনাবাসীর আতিথেয়তা মনে রাখবেন। তিনি নিজ কর্মগুণে আরো উচ্চ পদে আসীন হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে বিশ্বাস রাসেল হোসেন সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আজ যে সম্মান আপনারা আমাকে দিলেন তা সারাজীবন মনে থাকবে। এই প্রাপ্তিটা আজীবন হৃদয়ে গেঁথে থাকবে। আমার ২ বছর ১ মাস কাজ করার সুযোগ হয়েছে। আমি মন থেকে বিশ্বাস করি সাংবাদিকরা সমাজের দর্পন হিসেবে কাজ করছেন। তারা সমস্যা সম্ভাবনা তুলে ধরেন বলেই আমাদের কাজ করা সহজ হয়। আপনারা সাংবাদিকরা আমাকে যেভাবে সহযোগিতা করেছন তার চিরস্মরণীয় হয়ে থাকবে। অনেক তথ্য পেতাম আপনদের মাধ্যমে। রাত ২টায়ও ফোন পেয়েছি। রাষ্ট্রপতির স্মৃতি বিজরিত প্রেসক্লাবে আমাকে বিদায় সংবর্ধনা দেয়ায় আমি গর্বিত। এজন্য আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড