• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবার চালানসহ নারী মাদক কারবারি গ্রেফতার

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১৬ জুলাই ২০২৩, ১৭:১২
ইয়াবার চালানসহ নারী মাদক কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে ইয়াবা বড়িসহ অন্তরী বেগম (২৫) নামে এক মহিলা মাদক কারবারিকে গ্রেফতার করেছে ভৈরব থানা পুলিশ। গতকাল শনিবার (১৫ জুলাই) রাত ১০টায় শহরের কমলপুর পঞ্চবটি বউ বাজার সেতু ফার্মেসির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে এক হাজার ৩২০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি অন্তরী বেগম কমলপুর পঞ্চবটি বড় পুকুরপাড় এলাকার পূর্ণ আহম্মেদ মুন্নার স্ত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানা উপ পরিদর্শক উসমান গনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের কমলপুর পঞ্চবটি বউ বাজার সেতু ফার্মেসির সামনে থেকে অন্তরীকে আটক করা হয়। পরে তাকে তল্লাশি চালিয়ে তিনটি কালো জিপার ভর্তি ইয়াবা পাওয়া যায়। এ সময় ঘটনাস্থল থেকে থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে অন্তরীর সঙ্গে কথা বলে জানা যায়, তিনি এই মাদকের মালিক না। ৩ হাজার টাকার বিনিয়ে পঞ্চবটি এলাকার কয়েক জন মাদক ব্যবসায়ীর মাদক বহন করেন। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার বর্ডার এলাকা থেকে মাদকের চালান এনে নিয়মিত কমলপুর পঞ্চবটি এলাকার পারভিন বেগম ও হাসু বেগমসহ আরও অনেককে ইয়াবার চালান দেয়। শনিবার পারভিন ও হাসু বেগমের মাদক আনতে ব্রাহ্মণবাড়িয়া গিয়েছিলেন অন্তরী।

এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চবটি এলাকায় পুলিশ পাঠায়। পঞ্চবটি এলাকাটি মাদকের চিহ্নিত এলাকা। পুলিশের একাধিক টিম মাদক নির্মূলের জন্য কাজ করছে। আসামি অন্তরীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের ধরতে পুলিশ কাজ করছে।

উল্লেখ্য, অন্তরী একজন চিহ্নিত মাদক কারবারি। গত ২৭ মে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে হোটেল সুরমা ইন. এর সামনে থেকে অন্তরীকে আটক করে তার সঙ্গে থাকা সাত হাজার পিস ইয়াবা জব্দ করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ভৈরব থানাসহ আশপাশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড