• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক নাদিমের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে অনশন

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

১৫ জুলাই ২০২৩, ১৬:৪৭
সাংবাদিক নাদিমের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে অনশন

জামালপুরে বকশীগঞ্জে নৃশংস হত্যাকাণ্ডের শিকার বাংলা নিউজের জেলা প্রতিনিধি ও একাত্তর টিভির উপজেলা প্রতিনিধি গোলাম রব্বানী নাদিম হত্যা মামলার এজাহারভুক্ত বাকি আসামিদের গ্রেফতারের ও বিচারের দাবিতে অনশন কর্মসূচি পালিত হয়েছে।

আজ শনিবার (১৫ জুলাই) বকশীগঞ্জ সর্বস্তরের সাংবাদিক ও সচেতন নাগরিকের ব্যানারে সকাল ১০ থেকে উপজেলা পরিষদের সামনে এই কর্মসূচি পালন করে উপজেলার কর্মরত সাংবাদিকরা। পরে বেলা দেড়টার দিকে বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগরের আশ্বাসে অনশন ভাঙ্গেন আন্দোলনরত সাংবাদিকরা।

অনশনে সাংবাদিক শাহিন আল আমিন, মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. শাহজামাল, সাংবাদিক আশরাফুল হায়দার, সাংবাদিক এমদাদুল হক লালন, সাংবাদিক জিএম বাবু, সাংবাদিক মাসুদ উল হাসান, সাংবাদিক রাশেদুল ইসলাম রনি, একেএম নূর আলম নয়নসহ স্থানীয় সাংবাদিকরা বক্তব্য রাখেন।

এ সময় সাংবাদিকরা বলেন- সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার এক মাস পার হলেও এজাহারভুক্ত ১৭ আসামি ধরাছোঁয়ার বাইরে। এজাহারভুক্ত বাকি ১৭ আসামি দ্রুত গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলনে কর্মসূচি নেওয়া হবে।

উল্লেখ্য, গত ১৪ জুন (বুধবার) রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে পৌর শহরের পাটহাটী মোড়ে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। প্রথমে তাকে বকশীগঞ্জ হাসপাতালে ও পরে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান সাংবাদিক নাদিম।

এই ঘটনায় নিহত সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে নামীয় ২২ জন ও অজ্ঞাত নামা আরও ২০/২৫ জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড