• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মধ্যরাতে সড়কে দুই ট্রাকের সংঘর্ষে ঝরল তিন প্রাণ

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

১৫ জুলাই ২০২৩, ১৩:৫৪
মধ্যরাতে সড়কে দুই ট্রাকের সংঘর্ষে ঝরল তিন প্রাণ

বগুড়ার আদমদীঘিতে দুটি ট্রাকের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও একজন। আজ শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে উপজেলার মুরুইল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দুর্ঘটনা কবলিত দুটি ট্রাকের মধ্যে একটি ট্রাক বিকল ছিল। চালক সেটিকে সড়কের পাশে দাঁড় করিয়ে মেরামত করছিল। এ সময় বগুড়ার দিক থেকে আসা একটি মিনি ট্রাক বিকল ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মিনি ট্রাক ও বিকল হওয়া ট্রাক থেকে মোট তিনজন মারা যান।

নিহতরা হলেন- ট্রাক চালক ঢাকার কামরাঙ্গিচরের গফুর প্রামাণিকের ছেলে দাদন মিয়া (৪০), নওগাঁর সাপাহারের আমজাদ হোসেনের ছেলে রকিবুল ইসলাম (৪০) এবং অপর ট্রাকের মালিক ও চালক নওগাঁর দয়ালের মোড় এলাকার ওমর আলীর ছেলে মোস্তাক (৪৫)।

এছাড়া অপর আহত ব্যক্তি হলেন- চালকের সহকারী লালমনিরহাট সদরের জামাল উদ্দীনের ছেলে সাইফুল ইসলাম (২৩)।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, নিহত ব্যক্তিদের মধ্যে ঘটনাস্থলে দুজন এবং বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয়। চারজন দুটি ট্রাকে ছিলেন।

তিনি আরও বলেন, নিহত ব্যক্তিদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- নওগাঁর দয়ালের মোড় এলাকার ওমর আলীর ছেলে মোস্তাকিম হোসেন (৪০)। বাকিদের পরিচয় সংগ্রহ করার চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড