• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

এরশাদের মৃত্যুবার্ষিকীতে খাবার নিয়ে কর্মীদের মারামারি

  শফিয়েল আলম সুমন, ময়মনসিংহ

১৫ জুলাই ২০২৩, ১২:২০
এরশাদের মৃত্যুবার্ষিকীতে খাবার নিয়ে কর্মীদের মারামারি

ময়মনসিংহে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীর দোয়া ও মিলাদ মাহফিল শেষে খাবার নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। এতে দুজন আহত হন।

গতকাল শুক্রবার (১৪ জুলাই) বিকালে নগরীর গঙ্গাদাশ গুহ রোড এলাকার জাতীয় পার্টির কার্যালয় সুন্দর মহলে এ ঘটনা ঘটে।

পুলিশ ও দলীয় সূত্র জানায়, শুক্রবার ছিল জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মাদ এরশাদের মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে নগরীর সুন্দর মহলসহ বিভিন্ন এলাকায় মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

জুমার নামাজের পর সবগুলো এলাকায় মিলাদ মাহফিল ও দোয়া শুরু হয়। এরপর বিকাল সাড়ে ৩টায় মিলাদ ও দোয়া শেষে নগরীর সুন্দর মহলে উপস্থিত কর্মীদের মধ্যে খাবার বিতরণ শুরু হয়।

এ সময় কিছু সংখ্যক মানুষের মাঝে বিতরণের পর বলা হয় খাবার শেষ। তখন খাবারের অপেক্ষায় থাকা কর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে ধরে কর্মীদের মধ্যে মারামারি হয়। এতে মজিবুর রহমান ও সাইফুল ইসলাম নামের দুজন আহত হন। তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল আউয়াল সেলিম বলেন, নগরীর বিভিন্ন এলাকায় আমাদের মিলাদের আয়োজন ছিল। সুন্দর মহলের মিলাদ শেষে আমরা অন্য একটি এলাকায় চলে গিয়েছিলাম। তখন মারামারি ঘটনা ঘটেছে। পর্যাপ্ত খাবার থাকার পরও কেউ খাবার শেষ হয়ে গেছে বলে প্রচার চালায়। এতে কিছু নেতাকর্মী ক্ষিপ্ত হয়ে এমন ঘটনা ঘটায়। এ ঘটনার কারণ অনুসন্ধান করা হবে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান শেষে খাবার বিতরণ নিয়ে কর্মীদের মধ্যে হট্টগোল দেখা দেয়। এ সময় চেয়ার ছোঁড়াছুঁড়ির ঘটনা ঘটে। এতে কয়েকজন আহত হন। দুজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড