• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোয়ালখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত শিক্ষার্থীর মৃত্যু

  এস এম শাহেদ হোসাইন ছোটন, বোয়ালখালী (চট্টগ্রাম)

১৪ জুলাই ২০২৩, ১৭:৩৭
বোয়ালখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত শিক্ষার্থীর মৃত্যু
বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু (ফাইল ছবি)

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে আহত জাওয়াদ মো. শিশির (১৭) নামের এক এসএসসি ফলপ্রার্থীর মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার (১৪ জুলাই) ভোরে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আহত হওয়ার চারদিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা মৃত্যু হয়।

নিহত শিশির বোয়ালখালী পৌরসভার ৩নং ওয়ার্ড পূর্ব গোমদণ্ডী এলাকার সৈয়দ বাড়ির গোলাম মাহমুদের পুত্র। সে গোমদণ্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছিল।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ১০ জুলাই বোয়ালখালী উপজেলার জোটপুকুর পাড় এলাকায় একটি নির্মাণাধীন ভবনে ইলেকট্রিক মিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় শিশির।

এরপর ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। পরে ১২ জুলাই ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ছয়টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয়রা বলেন, শিশির খুবই ভালো ছেলে। তিন ভাইয়ের মধ্যে শিশির সবার ছোট। এসএসসি পরীক্ষার পর শিশির হাতের কাজ শিখতে চেয়েছিল। সে গত ৮ জুলাই এক ইলেকট্রিক মিস্ত্রীর হেলপার হিসেব কাজ শুরু করে। এর দুইদিনের মাথায় দুর্ঘটনায় মারা গেল শিশির।

৩নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর শেখ আরিফ উদ্দিন জুয়েল বলেন, শিশিরের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মরদেহ ঢাকা থেকে নিয়ে আসা হচ্ছে। গ্রামে পৌঁছালে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড