• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোহাজারী পৌর নির্বাচনে বিদ্রোহী মেয়র প্রার্থী নোমান বেগকে আ. লীগ থেকে বহিষ্কার

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৪ জুলাই ২০২৩, ১৭:২৮
দোহাজারী পৌর নির্বাচনে বিদ্রোহী মেয়র প্রার্থী নোমান বেগকে আ. লীগ থেকে বহিষ্কার

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় আগামী সোমবার (১৭ জুলাই) প্রথমবারের মতো নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ লোকমান হাকিমের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের আওতাধীন চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল নোমান বেগকে দলীয় শৃঙ্খলা ভঙের অভিযোগে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যকরী সংসদের সভার সিদ্ধান্ত অনুযায়ী সাংগঠনিক এই ব্যবস্থা নেওয়া হয়েছে এবং তাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ পাঠানো হবে।

সভার সিদ্ধান্তনুযায়ী বিদ্রোহী প্রার্থীর পক্ষে অর্থাৎ নৌকা প্রতীকের বিরুদ্ধে যে সকল নেতাকর্মী কাজ করছেন বা প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করছেন তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, আগামী ১৭ জুলাই দোহাজারী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানানো হয়।

এ বিষয়ে প্রতিক্রিয়া জানতে আবদুল্লাহ আল নোমান বেগ এর মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য জানা যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড