• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকসেবীদের ধরে কারাগারে পাঠালেন ম্যাজিস্ট্রেট

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

১৪ জুলাই ২০২৩, ১৭:২৩
মাদকসেবীদের ধরে কারাগারে পাঠালেন ম্যাজিস্ট্রেট
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

জামালপুরের বকশীগঞ্জে দুইজন মাদকসেবীকে ৬ মাসের কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ মাসের কারাদণ্ড দিয়েছেন সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আতাউর রাব্বী।

বৃহস্পতিবার রাতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের এই দণ্ড দেওয়া হয়।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোহেল রানা জানান, গোপন সংবাদের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আতাউর রাব্বীর নেতৃত্বে কামালপুর ইউনিয়নের লাউচাপড়া এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে লাউচাপড়া সামিউল মেম্বারের বাড়ির উত্তরে পাশে পাকা সড়ক থেকে গাঁজা সেবন অবস্থায় বাট্টাজোড় এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মাদক সেবী মো. শহিদ মিয়া (৩৫) ও শ্রীবরদী উপজেলার পাঁচ মেঘাদল এলাকার আবদুস সাত্তারের ছেলে আব্দুল মাজিদকে (৩৫) আটক করা হয়।

তিনি আরও বলেন, এরপর তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক আতাউর রাব্বী।

বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানা দৈনিক অধিকারকে বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান চলমান আছে এবং অভিযান অব্যাহত থাকবে। শুক্রবার দুপুরে আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড