• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকের চালানসহ ভারতীয় কারবারি গ্রেফতার

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৪ জুলাই ২০২৩, ১৩:১১
মাদকের চালানসহ ভারতীয় কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের কাতলামারী সীমান্ত এলাকা থেকে সাইফুল শেখ (২৪) নামে একজন ভারতীয় মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে পাঁচশ পিস ইয়াবা ও ৮৪ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

ঘটনাটি গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় ঘটেছে। এরপর বৃহস্পতিবার (১৩ মে) সকালে তাকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত আসামি সাইফুল শেখ ভারতের হাড়-সিংমারী জেলার শুকচর থানার বাসিন্দা।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমিন জানান, উলিপুর থানার প্রত্যন্ত নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্রের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাহেবের আলগা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কাতলামারী গ্রামে অভিযান চালিয়ে কুখ্যাত ভারতীয় মাদক কারবারি সাইফুল শেখকে পাঁচশ পিস ইয়াবা ও ৮৪ বোতল বিদেশি মদসহ আটক করে।

এরপর তার বিরুদ্ধে ১৯৫২ সালের কন্ট্রোল অব এন্ট্রি অ্যাক্ট ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে উলিুপর থানায় মামলা রুজু করা হয়। পরে বৃহস্পতিবার সকালে তাকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড