• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিপক্ষের দায়ের কোপে ভাই-বোন নিথর

  সাগর মিয়া, হোসেনপুর (কিশোরগঞ্জ)

১৪ জুলাই ২০২৩, ১২:৩৭
প্রতিপক্ষের দায়ের কোপে ভাই-বোন নিথর

কিশোরগঞ্জের হোসেনপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের দায়ের কোপে মাহমুদুল হাসান আলমগীর (৩২) ও নাদিরা আক্তার (২৩) নামে ভাই-বোন খুন হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও পাঁচজন।

বৃহস্পতিবার সকালে উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ সূত্রে জানা যায়, বিরোধপূর্ণ জমিতে গাছের চারা লাগানোকে কেন্দ্র করে গত বুধবার শামসুদ্দিনের সাথে তার ভাই কাদির ও ভাতিজাদের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে পরিকল্পিত ভাবে ঘুম থেকে ডেকে তুলে শামসুদ্দিন ও তার পরিবারের সদস্যের দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে কাদির গংরা।

এতে ঘটনাস্থলেই মাহমুদুল হাসান আলমগীরের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত নাদিরা (২৩), সালমান (২২), খাদিজা আক্তার (৫৮), শামসুদ্দিনকে (৬২) স্থানীয়রা উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নাদিরাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই কিশোরগঞ্জের পুলিশ সুপার রাসেল শেখ তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন।

হোসেনপুর থানার ওসি মো. আসাদুজ্জামান টিটু জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। খুনের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড