• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ার ও ইয়াবার বড় চালান পাচারের পাঁয়তারা করছিল ওরা

  মনিরুজ্জামান, নরসিংদী

১২ জুলাই ২০২৩, ১৪:১৪
বিয়ার ও ইয়াবার বড় চালান পাচারের পাঁয়তারা করছিল ওরা
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল এলাকা হতে ৭৯২ ক্যান বিয়ার ও পৃথক অভিযানে নরসিংদী পৌর এলাকার বিলাসদী থেকে ২০৫ পিস ইয়াবাসহ তপন চন্দ্র শীল, কবির ও গোপাল মিয়া নামে তিনজন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরবর্তীকালে তাদের গ্রেফতার দেখিয়ে মামলা দায়ের করা হয়।

গতকাল মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সন্মেলনে তথ্যটি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের (পিপিএম) নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১১ জুলাই) রাত পৌনে ৮টায় ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসারের নেতৃত্বে উপ-পরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল অভিযান পরিচালনা করে পলাশ উপজেলার ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া শহীদ ময়েজউদ্দিন সেতুর টোলপ্লাজা থেকে একটি সিলভার রংয়ের প্রোবক্স প্রাইভেটকারের ভিতর কৌশলে লুকানো অবস্থায় ৭৯২ (সাতশ বিরানব্বই) পিস ক্যান বিয়ারসহ নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের সাহা পাড়া গ্রামের নারায়ন চন্দ্র শীলের ছেলে তপন চন্দ্র শীল (৩৮) ও চাঁদপুর জেলার মতলব উপজেলার বালুচর গ্রামের মৃত মাহমুদ হোসেনের ছেলে মো. কেকবির (২৮) আটক করে।

তিনি আরও জানান, একই তারিখে পৃথক অভিযানে ডিবির উপ-পরিদর্শক শেখ সেকেন্দার আলীর নেতৃত্বে অভিযান চালিয়ে নরসিংদী পৌর শহরের বিলাসদী (আল্লাহ চত্বর) এলাকা থেকে রায়পুরা উপজেলার মধ্যনগর গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে মো. গোপাল মিয়াকে (৩০) ২০৫ পিস ইয়াবাসহ আটক করে।

উল্লেখিত ঘটনায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে তাদের বিরুদ্ধে পলাশ ও নরসিংদী থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড