• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সন্তানের নির্বাচন বর্জন করে দলীয় ভালোবাসার প্রমাণ দিলেন বাবা

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

১২ জুলাই ২০২৩, ১২:২১
সন্তানের নির্বাচন বর্জন করে দলীয় ভালোবাসার প্রমাণ দিলেন বাবা

রাজশাহীর পবা উপজেলায় আগামী ১৭ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে ৬নং হরিয়ান ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে দলীয় স্বতন্ত্রসহ মোট ছয়জন চেয়ারম্যান ভোট প্রার্থিতা করছেন হরিয়ান ইউনিয়ন পরিষদে। আইনি জটিলতা কাটিয়ে দীর্ঘ এক যুগ পর এই পরিষদে অনুষ্ঠিত হতে চলেছে ইউপি নির্বাচন।

নির্বাচনি হাওয়ার শুরু থেকে ঘোড়া প্রতীকের আব্দুর রউফকে নিয়ে এলাকায় চলছে ভিন্ন রকম কানা ঘোষা। গত ৮ জুলাই বিকালে পবা উপজেলার আশরাফের মোড়ে, ঘোড়া প্রার্থী আব্দুর রউফের পিতা মো. আলী হোসেন গণমাধ্যম কর্মীদের বলেন, আমি রাজশাহী জেলা বিএনপির সদস্য আমার পুত্র আবদুল রউফ মিলন, ৬নং হরিয়ানায় ইউনিয়নে চেয়ারম্যান পদে ঘোড়া মার্কা নিয়ে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই নিয়ে এলাকার বিএনপির নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

তিনি আরও বলেন, গত দশ বছর যাবত আমার বড় পুত্র আবদুল রউফ মিলন পরিবার থেকে বিচ্ছিন্ন। আমার ছেলে বিএনপির নাম ভাঙ্গিয়ে ঘোড়া প্রতীকে ভোট করছেন। এ বিষয় নিয়ে আমার দৃষ্টি গোচর হইলে, আমি ভোট বর্জনের সিদ্ধান্ত গ্রহণ করি। ছেলের এমন কর্মে আমার এবং দলের মান সম্মান ক্ষুণ্ণ হচ্ছে। এই ঘটনায় ভোট বর্জন করেন আলী হোসেন।

তিনি বলেন, দলীয় নিয়ম না মানার কারণে এমন পুত্রের সকল কর্মকাণ্ড আমি বর্জন করলাম। আগামীতে যেন তার নাম ব্যবহার করে কোনো নির্বাচনে অংশ গ্রহণ করতে না পারে সেই বিষয়ে সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ করছি।

এ সময় পিতার এমন দলীয় ভালোবাসার প্রমাণ দেখে মুগ্ধ হন অনেকেই।

আলী হোসেনের এই নির্বাচন বর্জন ঘোষণার সময় উপস্থিত ছিলেন- পবা উপজেলার বিএনপির সদস্য সচিব মোজাফফর হোসেন, সদস্য সচিব কাটাখালি পৌরসভা বিএনপির সদস্য সচিব মো. নাজমুল হক, সাবেক মেম্বার হরিয়ান ইউনিয়ন বিএনপি নেতা মনসুর রহমানসহ অনেকে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড