• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাধবদীতে এসএসসি পরীক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

  মনিরুজ্জামান, নরসিংদী

১১ জুলাই ২০২৩, ১৮:২৬
এসএসসি পরীক্ষার্থী

নরসিংদীর মাধবদীতে সুমনা আক্তার ১৮ নামে এসএসসি পরীক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১জুলাই) সকালে মাধবদীর আলগি দারোগাবাড়িতে এই ঘটনা ঘটে। নিহত সুমনা আক্তার মাধবদী আলগি দারোগাবাড়ি এলাকার জাকির হোসেনের মেয়ে। নিহতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। মেয়েটির শরীরে বিভিন্ন জায়গায় আঘাতে চিহ্ন পাওয়া গিয়েছে হলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানায়, সকাল বেলায় রুমে দরজা খুলে দেখতে পাই ঘরের পাখার সাথে দড়ি প্যাঁচানো অবস্থায় সুমনা ঝুলছে। পরে পরিবারের মানুষজন হট্ট গুলে আশেপাশের মানুষ জড়ো হয়। পুলিশে খবর দেওয়া হয়। মেয়েটির শরীরে আঘাতের চিহ্ন ছিল। পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে মর্গে ময়নাতনের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠায় হয়।

মাধবদী থানার এস আই শাহা আলম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে নিয়তে লাশ উদ্ধার করে হাসপাতালে মর্গে নিয়ে আসি। মেয়েটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করছি। তবে ময়নাতদন্তে রিপোর্ট আসলে পরবর্তী বিষয়টা বলা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড