• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক নাদিম হত্যা: বাবুসহ ৬ আসামীর জামিন না মঞ্জুর

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর):

১১ জুলাই ২০২৩, ১৭:৪৯
সাংবাদিক নাদিম হত্যা

জামালপুরে সাংবাদিক নাদিম হত্যা মামলায় প্রধান আসামী মাহমুদুল আলম বাবুসহ ৬ আসামীর জামিন না মঞ্জুর করেছে আদালত।

১১ জুলাই মঙ্গলবার দুপুরে জামালপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্র্যাট আদালতের বকশীগঞ্জ আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্র্যাট তানভীর আহম্মেদ এই আদেশ দেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী এডভোকেট ইউসূফ আলী জানান- দুপুরে সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামী মাহমুদুল আলম বাবু, রেজাউল, মনিরুজ্জামান, জাকিরুল, আন্দোলন সরকার ও মকবুল আদালতে জামিন আবেদন করেন। এরপর বিচারক যুক্তিতর্ক শুনে তাদের জামিন না মঞ্জুর করেন।

এ পর্যন্ত এই মামলায় গ্রেপ্তার হয়েছেন ১৬জন। বিভিন্ন মেয়াদে রিমান্ড শেষে কারাগারে রয়েছে সকল আসামী। এর মধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন প্রধান আসামী বাবুসহ ৩ জন।

উল্লেখ্য, গত ১৪ জুন বুধবার পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে পৌর শহরের পাটহাটি মোড়ে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। প্রথমে তাকে বকশীগঞ্জ হাসপাতালে ও পরে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান সাংবাদিক নাদিম।

এই ঘটনায় নিহত সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামী করে নামীয় ২২ জন ও অজ্ঞাত নামা আরও ২০/২৫ জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড