• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ নেতাকে পিটিয়ে মুজিব কোর্ট ছিঁড়ে সভা থেকে বের করে দিলো মন্ত্রীর এপিএস !

  সুমন খান, লালমনিরহাট:

১১ জুলাই ২০২৩, ১৩:৩২
নজরুল ইসলাম মৃধা

লালমনিরহাটের আদিতমারীতে সমাজকল্যান মন্ত্রীর সামনে বর্ধিত সভা থেকে নজরুল ইসলাম মৃধা নামে এক নেতাকে পিটিয়ে বের করে দেয়ার অভিযোগ উঠেছে।

সোমবার বিকালে আদিতমারী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এ ঘটনা ঘটে।

লাঞ্চিত নজরুল ইসলাম মৃধা টানা দুই বারের উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও সাবেক ছাত্রনেতা। তিনি একটি বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে বর্ধিত সভার আয়োজন করে আদিতমারী উপজেলা আওয়ামী লীগ। বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে বর্ধিত সভা আরম্ভ হয়। সভায় উপস্থিত ছিলেন, লালমনিরহাট ২ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি অ্যাডভোকেট সফুরা বেগম রুমি ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহম্মেদ।

বর্ধিত সভা চলাকালীন হঠাৎ কতিপয় নেতাকর্মী মঞ্চে মন্ত্রীর পিছনে বসে থাকা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম মৃধাকে টেনে হেচরে মারপিট দিয়ে মঞ্চ থেকে নামিয়ে দেয়। এ সময় তুমুল হট্টগোল বাঁধে। পুলিশী হস্তক্ষেপে আওয়ামী লীগ নেতা নজরুল ইসলামকে বাহিরে নেওয়া হয়। এতে তার মুজিব কোর্ট ছিড়ে দেয়া হয় এবং বেধম মারপিটও করা হয় বলে লাঞ্চিত নেতা নজরুল ইসলাম মৃধা অভিযোগ করেন।

তাৎক্ষণিক উপস্থিত গণমাধ্যমকর্মীদের সামনে ঘটনার ব্রিফিং দেওয়ায় পুনরায় ওই নেতাকর্মীরা নজরুল ইসলাম মৃধাকে ধাওয়া দিলে তিনি স্থানীয় পুলিশ সদস্যের বাসায় ঢুকে রক্ষা পান।

লাঞ্চিত আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম মৃধা সাংবাদিকদের বলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক হিসেবে দাওয়াত পেয়ে বর্ধিত সভায় মন্ত্রীর পিছনের আসনে বসেছিলাম। হঠাৎ মন্ত্রীর এপিএস মিজানুর রহমান মিজানের নেতৃত্বে কতিপয় উচ্ছৃঙ্খল হাইব্রীড নেতাকর্মী মন্ত্রীর সামনে আমাকে পিটিয়ে মুজিব কোর্ট ছিড়ে দিয়ে মঞ্চ থেকে নামিয়ে দিয়েছে।

বর্ধিত সভার বিষয়টি গনমাধ্যমকর্মীদের ব্রিফিং করায় দ্বিতীয় বার আক্রমণ করে। আমি নৌকা প্রত্যাশী হয়ে পোষ্টার সাটিয়ে গনসংযোগ করেছি। এটাই আমার অপরাধ। নৌকার মালিক শেখ হাসিনা। আমি চাইতেই পারি, দেওয়ার মালিক প্রিয় নেত্রী। এ কারণে মন্ত্রী মহোদয়ের সামনে তার এপিএস মিজান আমাকে পিটিয়েছে। বিষয়টি সিনিয়র নেতাদের অবগত করা হচ্ছে। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সমাজকল্যাণ মন্ত্রীর ব্যক্তিগত সহকারী কর্মকর্তা (এপিএস) মিজানুর রহমান মিজান এ বিষয়ে মোবাইলে কথা বলতে অপরাগতা প্রকাশ করেন।

বর্ধিত সভার সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী বলেন, কতিপয় নেতাকর্মী আপোষে নজরুল ইসলাম মৃধাকে মঞ্চ থেকে নামিয়ে নিয়েছে। তবে হলরুমে হট্টগোল হয়নি। হলে বাহিরে হতে পারে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড