• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের শিকড় বাংলার অনেক গভীরে, সরকারকে পতনের ক্ষমতা বিএনপির নেই: হানিফ

  রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া

১০ জুলাই ২০২৩, ১৮:২০
আ. লীগ

যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া তিন আসনের সংসদ সদস্য মাহাবুব আলম হানিফ এমপি বিএনপির ১২ তারিখে সরকার পতনের এক দফা কর্মসূচী বিষয়ে বলেন ২০১৩ সাল থেকে আ. লীগ সরকারকে পতনের জন্য বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া এক দফা কর্মসূচি দিয়েছিল এর পর থেকে এক দফা হয়ে আছে। তিনি আরও বলেন দেশী-বিদেশেী কুটনীতিদের দেখানোর জন্য বিএনপির শক্তি বা নিজেদের সমর্থন দেখানোর জন্য ১২ তারিখে এ কর্মসূচী ঘোষণা করেছেন। বিএনপির একমাত্র ভরসা জায়গা হলো বিদেশী প্রভুদের কাছে।

হানিফ বলেন, বিএনপি দেশের জনগণ তাদের পক্ষে নেই। তাদের আন্দোলনও সফল হবে না। আওয়ামী লীগের শিকড় বাংলার অনেক গভীরে আছে, সরকারকে পতনের ক্ষমতা বিএনপির নেই। আজ সকালের দিকে কুষ্টিয়া হাটশ হরিপুরে গড়াই নদী ভাঙন পরিদর্শন ও ২০২২-২৩ অর্থ বৎসরে ১২ কোটি টাকার কুষ্টিয়া পওর বিভাগাধীন গড়াই নদী ড্রেজিং ও তীর সংরক্ষণ শীর্ষক প্রকল্পের ০.৩৭০ কিলোমিটার পর্যন্ত নদীর তীর সংরক্ষণ কাজ এর শুভ উদ্বোধনে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। সরকারকে পতনের আন্দোলনের কথা বলে ঘরে উঠা কর্মীদেরকে মাঠে নিয়ে আসছেন। সারাদেশে বিএনপি নির্বাচনী প্রচার প্রচারনা করছেন। কেন্দ্রে বসে বিএনপির বড় বড় নেতারা আওয়াজ দিচ্ছেন নির্বাচনে যাবেন না। বিএনপির কথার সাথে কাজের কোন মিল নেই। এসময় কুষ্টিয়া চার আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জজসহ রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড