• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিবপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কলেজ ছাত্রের মৃত্যু

  মনিরুজ্জামান, নরসিংদী

১০ জুলাই ২০২৩, ১৮:১২
ছুরিকাঘাত

নরসিংদীর শিবপুরে পূর্বত্রুতার জেরে প্রতিপক্ষের সদস‍্যদের ছুরিকাঘাতে নাহিদ (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

রবিবার (৯ জুলাই) দুপুরে উপজেলার বন্যার বাজার তাতারকান্দী এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্র উপজেলার হরিহরদী গ্রামের আসাদ মিয়ার ছেলে এবং তাতারকান্দী স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী।

এই ঘটনায় তুহিন ও ইয়াসিন নামে দুইজনকে গ্রেপ্তার করেছে শিবপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা উপজেলার তাতারকান্দি এলাকার কাউসার মিয়ার ছেলে এবং ইয়াসিন মিলন মিয়ার ছেলে বলে জানায় পুলিশ। কিছুদিন আগে ফুটবল খেলাকে কেন্দ্র করে নাহিদের সাথে তাদের মারামারি হয়। এরই জের ধরে আজ নাহিদকে একা পেয়ে পিটিয়ে ও পানিতে চুবিয়ে হত্যা করে তারা।

নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আগামী উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নিতে ফরম পূরণের জন্য কলেজে যায় নাহিদ। এসময় এলাকায় কিশোরগ্যাং হিসেবে পরিচিত দেলোয়ার, সাইফুল, শান্ত, তুহিন, শাওন, নাজমুলসহ অন্যান্যরা তাকে ধাওয়া করে। ধাওয়াকারীরা দেশিয় অস্ত্র (চাপাতি) নিয়ে এলোপাতারি কোপানোর পাশাপাশি ডোবার পানিতে ডুবিয়ে তাকে হত্যা করে। আমরা তাকে এলাকাবাসীর সহায়তায় উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসি। ওই কিশোরগ্যাং সদস্যদের সাথে স্কুলের একটি তুচ্ছ ঘটনা নিয়ে পূর্বশত্রুতা ছিল বলে আমরা জানতে পেরেছি। অভিযুক্তরা এলাকায় কিশোরগ্যাং পরিচালনার পাশাপাশি স্থানীয় বাজার থেকে চাঁদা আদায় করার অভিযোগ রয়েছে।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) মেজবাহ উদ্দিন জানান, পূর্বশত্রুতার জের ধরে কলেজ ছাত্রের মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে এসেছি। বিষয়টি তদন্ত করে বিস্তারিত জানানো হবে। এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আট কিংবা গ্রেফতার করা যায়নি।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে কিছুদিন পূর্বে দুই পক্ষের মধ্যে ঝগড়া হয়। এরই পরিপ্রেক্ষিতে আজ প্রতিপক্ষের ছেলেরা তাকে একা পেয়ে তার উপর হামলা চালিয়ে এ ন্যাক্কারজনক ঘটনা ঘটায়।

ইতোমধ্যেই এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে বলে ও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড