• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের সঙ্গে গোলাগুলি, আরসার শীর্ষ কমান্ডার নিহত

  সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার):

১০ জুলাই ২০২৩, ১৪:১৭
রোহিঙ্গা

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে পুলিশ ও আরসা সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে আরসা কমান্ডার হোসেন মাঝি নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার (১০ জুলাই) ভোরে উখিয়ার ১৭ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে।

উখিয়াস্থ ১৪ এপিবিএন অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) সৈয়দ হারুন অর রশীদ জানান, আজ ভোরে ১৭ নম্বর ক্যাম্পে আরসা সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটে। সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান এখনো চলমান রয়েছে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ অস্ত্র গোলাবারুদ, ওয়াকিটকি ও একাধিক মোবাইল সিম জব্দ করা হয়েছে।

তিনি জানান, হোসেন মাঝি আরসার শীর্ষ কমান্ডার। তার নেতৃত্বে পাঁচটি ক্যাম্প পরিচালিত হয়। সোমবার ভোরে ৮ নম্বর ক্যাম্পে নিয়মিত অভিযান চালানোর সময় হঠাৎ খবর আসে ক্যাম্প ১৭তে আরসা সন্ত্রাসীরা হামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছে। পরে সেখানে গেলে সন্ত্রাসীরা অতর্কিত গুলি চালায় এপিবিএনের ওপর। তখন এপিবিএনও পাল্টা গুলি চালায়। এ সময় রণক্ষেত্রে পরিণত হয় এলাকাটি। পরে ঘটনাস্থল থেকে হোসেন মাঝির মরদেহ উদ্ধার করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড