• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে গৃহবধূকে জবাই করে চাঞ্চল্যকর হত্যাকান্ড

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১০ জুলাই ২০২৩, ১৩:০২
জবাই করে হত্যা

চট্টগ্রামের বাঁশখালীতে বাড়িতে ডুকে গভীর রাতে আয়েশা খাতুন (৫০) নামে এক গৃহবধূকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে (চমেক) প্রেরণ করেছেন বলে জানা যায়। ওই গৃহবধূর নগদ অর্থ ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার জন্য দুর্বৃত্তরা এ হত্যাকান্ড ঘটিয়েছেন বলে এলাকাবাসী ও স্বজনরা প্রাথমিক ধারণা করেছেন।

সোমবার (১০ জুলাই) রাত ১টার সময় উপজেলার বৈলছড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম চেচুরিয়া ঘোনা পাড়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত গৃহবধূ ওই এলাকার নুরুল ইসলাম প্রকাশ তোতা মিয়ার স্ত্রী। তিনি দুই কন্যা সন্তানের জননী।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, বৈলছড়ি ইউনিয়নের পশ্চিম চেচুরিয়া ঘোনা পাড়া গ্রামের দু’সন্তানের জননী আয়েশা খাতুন বাড়িতে একাই ছিলেন। তার স্বামী নুরুল ইসলাম চিকিৎসার জন্য দুই দিন যাবত চট্টগ্রাম শহরে আছেন। সে সুবাদে দুর্বৃত্তরা ঘরে ডুকে তাকে একা পেয়ে জবাই করে হত্যা করে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। জানা যায়, ওই গৃহবধূ এলাকায় বিভিন্নজনের কাছে টাকা লাগিয়ত করত। হয়তো আর্থিক লেনদেন থাকার কারণে এই হত্যাকান্ড হতে পারে।

এদিকে ঘটনার খবর পেয়ে সহকারী পুলিশ সুপার আনোয়ারা (সার্কেল) মো. কামরুল হাসান, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম'র নেতৃত্বে একদল পুলিশ গভীর রাতে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক প্রেরণ করেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত বিভিন্ন আলামত জব্দ করেছেন।

বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিন পিপিএম বলেন- 'পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানা নিয়ে আসেন। এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে, এ ঘটনার বিষয়ে জোর তদন্ত চলছে। জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড