• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১  |  
  • বেটা ভার্সন
sonargao

ভারতে সড়ক মেরামত, তাই সাময়িক বন্ধ নাকুগাঁও স্থলবন্দর দিয়ে আমদানি

  শাকিল মুরাদ, শেরপুর:

১০ জুলাই ২০২৩, ১২:৩৪
নাকুগাঁও স্থলবন্দর

ভারতের ঢালুর গারো বাঁধা এলাকায় সড়ক মেরামতের জন্য শেরপুরের নালিতাবাড়ীর নাকুগাঁও স্থলবন্দর দিয়ে আমদানি কার্যক্রম সাময়িক বন্ধ রয়েছে। রোববার (৯ জুলাই) রাতে নাকুগাঁও স্থলবন্দরের সহকারি পরিচালক (ট্রাফিক) পার্থ ঘোষ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভারতীয় অংশের সড়কটি দীর্ঘদিন ধরে খানাখন্দ ছিল। নিয়মিত পণ্যবাহী ভারী ট্রাক চলাচলের জন্য রাস্তার সংস্কার কাজ ব্যহত হচ্ছিল। তাই ঠিকাদারদের অনুরোধে ট্রাক চলাচল বন্ধ করা হয়। তবে, স্বাভাবিক রয়েছে বন্দরে পাথর ভাঙার কাজ ও যাত্রী পারাপার।

নাকুগাঁও স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক সমিতির সভাপতি মো. মোস্তাফিজুর রহমান মুকুল বলেন, এ সড়ক দিয়ে ভারত ও ভুটান থেকে ট্রাক দিয়ে পাথর আমদানি করা হতো বাংলাদেশে। সড়ক মেরামতের জন্য সাময়িক পণ্যবাহী ট্রাক চলাচল বন্ধ রয়েছে। ট্রাক চলাচল বন্ধ থাকলেও নাকুগাঁও বন্দরে পাথর ভাঙার কাজ স্বাভাবিকভাবেই চলতে থাকবে। শুধুমাত্র পণ্য আমদানি ও লোড আনলোড কার্যক্রম বন্ধ থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড