• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চকরিয়ায় বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত-১

  মোঃ নাজমুল সাঈদ সোহেল, চকরিয়া (কক্সবাজার)

০৭ জুলাই ২০২৩, ১৮:৫০
দুর্ঘটনা

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহি বাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক মো. সেলিম উদ্দিন (৫০) নিহত হয়েছেন। এ সময় আহত হয় পিকআপের হেলপার জালাল উদ্দিন।

শুক্রবার (৭ জুলাই) সকাল ৭টার দিকে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগরস্থ মহাসড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সেলিম চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড রাজধানী পাড়ার নজির আহমদের পুত্র এবং আহত হেলপার একই এলাকার আলী মিয়ার পুত্র।

দুর্ঘটনার বিষয়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ(ভারপ্রাপ্ত) এসআই খোকন কান্তি রুদ্র বলেন, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী একটি বাস মহাসড়কের ইসলামনগর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিকআপ চালক ও হেলপার গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর চালক সেলিম মারা যায়। এ ঘটনায় গাড়ি দুটি জব্দ করা হয়েছে। তবে যাত্রীবাহি বাসের কোন যাত্রী বড়ধরনের আঘাত পায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড