• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশের উন্নয়ন হচ্ছে: চীফ হুইপ

  রওশাদ মুছা, শিবচর (মাদারীপুর)

০৭ জুলাই ২০২৩, ১৮:৩২
নূর-ই আলম চৌধুরী 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারে আছে বলেই দেশে উন্নয়ন কাজ সম্পাদন হচ্ছে। আগামীতে আমাদের আওয়ামী লীগ সরকার গঠন করে দেশের উন্নয়নের কাজ চলমান রাখতে পারবো।

শুক্রবার(৭ জুলাই) উপজেলার বাহাদুরপুর এলাকায় শিবচর পৌরসভা হইতে শিবচর রেলস্টেশন সড়কে ২৫শ মিটার চেইনেজে ২শ৪৫ মিটার পিএসসি প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে হাতিরঝিলের আদলে দাদাভাই সেতু উদ্বোধন শেষে মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারো দেশের জনগণ আগামীতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে এবং স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আমাদের সরকার সক্ষম হবে।

তিনি আরও বলেন, শীঘ্রই রেল চালু হচ্ছে। শিবচর থেকে স্বল্প সময়ে এবং স্বল্প খরচে ঢাকা যাওয়া-আসা করা যাবে। শিবচরে থেকেই ঢাকায় গিয়ে অফিস করতে পারবে এ এলাকার মানুষ। আমাদের ছেলে মেয়েরা উচ্চ শিক্ষার ক্ষেত্রে ঢাকায় গিয়ে ক্লাশ করে আবার বাড়ি ফিরতে পারবে।'

মাদারীপুর এলজিআরডির নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আশরাফ আলী খানের সভাপতিত্ব অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, বাহাদুপুরের পীর আলহাজ্ব আব্দুল্লাহ মোহাম্মদ হাসান, মাদারীপুর অতিরিক্ত জেলা প্রশাসক ঝোটন চন্দ্র, শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল লতিফ মোল্লা, শিবচর উপজেলা প্রকৌশলী কেএম রেজাউল করিম,শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খানসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, উপজেলার বাহাদুরপুর এলাকায় শিবচর পৌরসভা হতে শিবচর রেলস্টেশন সড়কে ২ হাজার ৫শত মিটার চেইনেজে ২শত ৪৫মিটার দৈর্ঘ্য এবং ৭ দশমিক ৩ মিটার প্রস্থে প্রায় ২৯ কোটি টাকা ব্যয়ে নির্মান করা হয়েছে হাতিরঝিলের সেতুর আদলে একটি সেতু। যার নামকরণ করা হয় 'দাদা ভাই' সেতু। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে সেতুটির নির্মান কাজ করে মেসার্স হামিম ইন্টারন্যাশনাল এন্ড হাবিবা কনষ্ট্রাকশন। সেতুটির ফলে পৌর এলাকা থেকে সহজেই রেল স্টেশন এবং এক্সপ্রেসওয়ের সাথে যোগাযোগ রক্ষা করতে পারবে সাধারণ মানুষ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড