• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় দুই সহোদর নিহত

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

০৭ জুলাই ২০২৩, ১২:১১
সড়ক দুর্ঘটনা

চট্টগ্রামের রাউজানে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় কাজী আক্কাস (৬০) ও কাজী মমতাজ (৬৫) নামে দু সহোদারের মৃত্যু হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের হযরত কাতাল পীর শাহ (রা.)'র মাজারের সামনে একটি পিকআপের চাকা ফেটে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয় ৷ সিএনজি চালিত অটোরিকশায় থাকা আব্বাস (৬০), কাজী মমতাজ (৬৫) জয়নাল আবেদীন (৫০) নামে তিনজন দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশায় আটকা পড়েন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াপাড়ার একটি বেসরকারি হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক কাজী আক্কাস ও কাজী মমতাজকে মৃত ঘোষণা করেন।

নিহত কাজী আব্বাস, কাজী মমতাজ রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের কাজীপাড়ার কাজী নাদের হোসেনের পুত্র।

স্থানীয়ারা জানান, কদলপুর ইউনয়ন থেকে অটোরিকশাযোগে উপজেলার পাহাড়তলী তাপবিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন চৌধুরী কমিউনিটি সেন্টারে যাওয়ার পথে চট্টগ্রাম- কাপ্তাই সড়কে পিকআপ-সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় তিনজন গুরুতর আহত হন। তাদের মধ্যে সিএনজির সামনে থাকা কাজী আব্বাসও কাজী মমতাজ দু সহোদর মারা যান।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, সড়ক দুর্ঘটনায় দুই সহোদর মারা গেছে। কারো কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড