• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রীর উত্ত্যক্তকারীকে ছিনিয়ে নিতে হামলা, দুই পুলিশ আহত

  মো. রেজোয়ান, নীলফামারী

০৭ জুলাই ২০২৩, ১১:৩৮
মামলা

নীলফামারীর সৈয়দপুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের মামলার গ্রেপ্তার করা আসামি আনোয়ারুল আজিমকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৬ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে সৈয়দপুর শহরের উপকণ্ঠে কামারপুকুর বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন সৈয়দপুর থানার দুই পুলিশ কর্মকর্তা। পরে পুলিশের অতিরিক্ত ফোর্স ঘটনাস্থলে পৌঁছে দুই সহযোগীসহ আসামিকে থানায় নিয়ে আসেন।

আহত পুলিশ সদস্যরা হলেন সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) আবু তারেক দিপু ও সহকারী উপপরিদর্শক (এএসআই) মাসুদ রানা। তারা স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, সৈয়দপুর উপজেলার এক স্কুলছাত্রীকে দীর্ঘদিন থেকে উত্ত্যক্ত করে আসছিল কামারপুকুর বাজারের দিদারুল ইসলামের ছেলে আনোয়ারুল আজিম (২২)। এ ঘটনায় উভয় পরিবারের মধ্যে একাধিকবার স্থানীয়ভাবে বৈঠক হয়। সর্বশেষ সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে আসামি আনোয়ারুল আজিম আর ওই ছাত্রীকে উত্ত্যক্ত করবেন না মর্মে মুচলেকা দেন। কিন্তু তারপরও স্কুল যাওয়া-আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করতে থাকেন।

এ ছাড়া মেয়েটির ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘নীলপরী’ নামে একটি ভুয়া আইডি খুলে কুরুচিপূর্ণ মন্তব্য ও অশ্লীল নগ্ন ছবি পোস্ট করেন। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে মেয়েটির বাবা নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক আবু তারেক দিপু তাৎক্ষণিক ফোর্স নিয়ে আসামি আনোয়ারুল আজিমকে গ্রেপ্তারে তার বাড়িতে অভিযান চালান। আসামিকে গ্রেপ্তার করে নিয়ে আসার সময় তার পরিবারের লোকজন তাকে ছিনিয়ে নিতে পুলিশ সদস্যদের ওপর হামলা চালান। এ সময় পুলিশের দুই কর্মকর্তা আহত হন। খবর পেয়ে থানা থেকে পুলিশের অতিরিক্ত ফোর্স ঘটনাস্থলে পৌঁছে আসামিসহ তার দুই সহযোগীকে আটক করে থানায় নিয়ে আসেন।

সৈয়দপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে সাইফুল ইসলাম (৫০) ও নাঈম ইসলাম মিশু (২০) নামে দুজনকে আটক করা হয়েছে। আহত দুই পুলিশ কর্মকর্তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড