• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাদিম হত্যার ২১ দিনেও ধরাছোঁয়ার বাইরে এজাহারভুক্ত ১৭ আসামি

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

০৫ জুলাই ২০২৩, ১৩:১১
সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা

জামালপুর বকশীগঞ্জ উপজেলায় কর্মরত বাংলানিউজ টোয়েন্টিফোর ও ৭১ টিভির প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা ২১ দিন পেরিয়ে গেলেও ধরাছোঁয়ার বাইরে রয়েছে এজাহারভুক্ত ১৭ আসামি। এজাহারে থাকা ২২ আসামির মধ্যে প্রধান আসামি বরখাস্ত ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৭ জন আসামি এখনও পলাতক রয়েছে।

হত্যার ২১ দিন পার হলেও এজেহারভুক্ত কোনো আসামি গ্রেপ্তার না হওয়ায় হতাশা প্রকাশ করেন নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের মেয়ে রাব্বীলাতুল জান্নাত।

রাব্বীলাতুল জান্নাত বলেন, আমার বাবাকে হামলা করা হলো ১৪ জুন রাতে ১৭ ঘন্টা জীবনের সাথে সংগ্রাম করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। আমার মা মনিরা বেগম ১৭ জুন ২২ জন এজহারভুক্ত ও অজ্ঞাত নামা আরও ২০/২৫ জনের বিরুদ্ধে মামলা করলেন। কিন্তু সর্বশেষ ২১ দিনের মধ্যে এজেহারভুক্ত একটা আসামিও ধরতে পারলো নাহ! কেন ধরতে পারতেছে না? আমাদের দেশের পুলিশবাহিনী ও আইন শৃঙ্খলা বাহিনী কি এতোটাই দুর্বল? না কি আসামিরা তাদের চেয়ে ক্ষমতাসীন? তাদের ধরলে সমস্ত ইন্ধনকারী ও রাঘববোয়ালরা বেরিয়ে আসবে এই ভয়ে তাদের ধরা হচ্ছে না? এজেহারভুক্ত আসামিদের না ধরার ফলে আমাদের মনে স্বাভাবিক ভাবেই নানা সন্দেহ দানা বাঁধছে।

উল্লেখ্য,গত ১৪ জুন বুধবার রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে পৌর শহরের পাটহাটি মোড়ে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। প্রথমে তাকে বকশীগঞ্জ সদর হাসপাতালে ও পরে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় ১৫ জুন বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান গোলাম রব্বানি নাদিম ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড