• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মা-মেয়েসহ তিনজনের ঝুলন্ত লাশ উদ্ধার 

  এস এম মিজানুর রহমান মজনু, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ

০৫ জুলাই ২০২৩, ১১:৩২
ঝুলন্ত লাশ

ময়মনসিংহের ভালুকায় মা-মেয়ে ও এক মাদরাসাছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে পৃথক স্থান থেকে ওই তিনজনের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন-মাগুরা জেলার বাহারবাগ গ্রামের জাহিদ হাসানের স্ত্রী সিনথিয়া আকরাম (২৭) ও তাদের সাড়ে তিন বছর বয়সের মেয়ে আয়েশা আক্তার এবং ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ডাকাতিয়া বিন্নরীপাড়ার আনোয়ার খানের ছেলে মো. আবদুল্লাহ (১০)। সে সখীপুর উপজেলার আড়াইপাড়া এলাকায় একটি মাদরাসার হিফজ বিভাগের ছাত্র।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া দক্ষিণপাড়ার বদরুল হকের বাসায় ভাড়া থেকে স্থানীয় পিএ নিটওয়্যার লিমিটেড নামের একটি কারখানায় সুপারভাইজার পদে চাকরি করতেন সিনথিয়া। গতকাল মঙ্গলবার বেলা ১১টার সময়ও ঘরের দরজা না খোলায় স্থানীয় এক ব্যক্তি ৯৯৯-এ ফোন করেন। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘরের দরজা ভেঙ্গে বৈদ্যুতিক পাখা লাগানোর রডে একই রশিতে ঝুলন্ত অবস্থায় মা-মেয়ের লাশ উদ্ধার করে।

পুলিশ আরও জানিয়েছে, সিনথিয়ার ছোট বোন রোকসানা তাদের জানিয়েছেন, পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এ নিয়েই তার বোন আত্মহত্যা করে থাকতে পারেন।

এদিকে, পুলিশ সূত্রে আরও জানা যায়, উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ডাকাতিয়া বিন্নরীপাড়ার আনোয়ার খানের বড় ছেলে হুজাইফার সঙ্গে ছোট ছেলে আবদুল্লাহর মোবাইলে গেম খেলা নিয়ে সকালে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে আবদুল্লাহ বসতঘরের আড়ার সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে। খোঁজ পেয়ে পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থা থেকে আবদুল্লাহকে নামিয়ে ফেলে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, মা-মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড