• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নৌকা ভ্রমন শেষে নদীতে ঝাপ, আড়াই দিন পর পানিতে ভেসে উঠলো লাশ

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৪ জুলাই ২০২৩, ১৮:৩৪
লাশ

কিশোরগঞ্জের ভৈরব-কুলিয়ারচরের কালী নদীতে তলিয়ে যাওয়া কিশোর ইয়াসিনের (১৭) মরদেহ আড়াই দিন পর পানিতে ভেসে উঠলে উদ্ধার করেছে ভৈরব ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের ডুবুরি দল।(৪ জুলাই)) মঙ্গলবার দুপুরে কালী নদীর ভৈরবের গজারিয়া ইউনিয়নের মানিকদী গ্রামে মরদেহটি ভেসে উঠলে উদ্ধার করা হয়। এর আগে সকালে মরদেহটি ভেসে উঠলে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয় এলাকাবাসী। পরে প্রাথমিক ময়না তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করে নৌ থানা পুলিশ। নিহত ইয়াসিন কুলিয়ারচর উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের পূর্ব গোবরিয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, রবিবার সকালে একটি স্টিলের তৈরি নৌকায় করে ১০/১২ জন কিশোর জেলার হাওর উপজেলা অষ্টগ্রামে নৌভ্রমণে যায়। সেখান থেকে বিকেলে ফিরে রাষ্ট্রপতি জিল্লুর রহমান সড়ক সেতুর পশ্চিম পাশে কালী নদীতে গোসলে নামে তারা। এ সময় অন্য বন্ধুদের সাথে ইয়াসিনও নদীতে ঝাঁপ দেয়। কিন্তু এক পর্যায়ে পানিতে তলিয়ে যায় সে।

ইয়াসিনের তলিয়ে যাওয়ার খবরে কালী নদীর তীরে ছুটে আসেন স্বজনরা। স্থানীয় জেলেদের সহায়তায় বেশ কিছু সময় নদীতে খোঁজ করেও তার খোঁজ মেলেনি।

পরে ভৈরব নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেন তারা। কিন্তু রাত হয়ে যাওয়ায় ও বৈরি আবহাওয়ার কারণে পরদিন সোমবার সকাল থেকে উদ্ধার কাজ শুরু হয়। পরে দিনভর তল্লাশি করেও লাশের সন্ধান করতে পারেনি তল্লাশিদল।

এ বিষয়ে ভৈরব নৌ থানার উপ-পরিদর্শক মো. রফিকুল ইসলাম জানান, রবিবার সন্ধ্যায় নদীতে তলিয়ে যায় ইয়াসিন। এর পর সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরিদের সাথে নিয়ে নদীর বিভিন্ন অংশ তল্লাশী চালিয়ে মরদেহের খোঁজ করতে পারেননি তারা। আজ মঙ্গলবার সকালে এলাকাবাসী মরদেহের ভেসে ওঠার খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল সাথে নিয়ে নৌ পুলিশ নদী থেকে মরদেহটি উদ্ধার করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড