• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নৌকা ভ্রমণে গিয়ে নদীতে ঝাঁপ দিয়ে কিশোর নিখোঁজ

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৩ জুলাই ২০২৩, ১৪:৪৩
নৌকা ভ্রমণে গিয়ে নদীতে ঝাঁপ দিয়ে কিশোর নিখোঁজ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বন্ধুদের সাথে ঘুরতে এসে নদীতে ঝাঁপ দিয়ে ইয়াছিন (১৫) নামে এক কিশোরের নিখোঁজ হয়েছে। আজ সোমবার (৩ জুলাই) সকালে ভৈরব কুলিয়ারচরের কালী নদীতে উদ্ধারনকাজ শুধু করেন নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

ইয়াছিন কুলিয়ারচর উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের পূর্ব গোবরিয়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

জানা যায়, রবিবার (২ জুলাই) সকালে বন্ধুদের সাথে পিকনিক করতে যায়। পরে দিনব্যাপী ঘোরাফেরা শেষে সন্ধ্যা মুহুর্তে কালী নদীর উপর অবস্থিত জিল্লুর রহমান সেতুর নিচে সবাই নদীতে ঝাঁপ দিয়ে উঠে আসলেও ইয়াছিন আর আসেনি।

ইয়াসিনের বন্ধুরা বলেন, রবিবার সকালে কুলিয়ারচর থেকে অষ্টগ্রামে নৌকা ভ্রমনে যায় তারা। পরে সন্ধার সময় জিল্লুর রহমান সেতুর নিচে নৌকা থেকে সবাই যার যার মত করে লাফালাফি করে কালী নদী ঝাঁপ দেয়। এক পর্যায়ে সবাই নৌকায় আসলেও ইয়াসিন উঠে আসেনি। তারা আরও বলেন সে কোথায় গিয়েছে তারা তা জানে না।

ইয়াছিনের বাবা বাচ্চু মিয়া বলেন, গতকাল রবিবারে সন্ধা ৬টার সময় আমার ছেলের সাথে মোবাইল ফোনে আমার মেয়ের কথা হয়েছে যে তারা নৌকা ভ্রমণ থেকে চলে আসছে কিন্তু আবার ৭টার সময় মোবাইল ফোনে খবর আসছে যে ইয়াসিনের সমস্যা হয়ছে, তাড়াতাড়ি আসতে হবে। পরে এসে দেখি ইয়াসিন নিখোঁজ। আজ কালী নদী থেকে তার মরদেহ উদ্ধারের জন্য পুলিশ কাজ করছে।

ভৈরব নৌ থানার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেছেন, গতকাল রাত সাড়ে নয়টার সময় সংবাদ পায় নৌকা ভ্রমণ শেষে কয়েকজন কিশোররা জিল্লুর রহমান সেতুর নিচে কালী নদীতে ঝাঁপ দিলে কিশোর ইয়াছিন নিখোঁজ হয়।

তিনি আরও বলেন, আমরা ভৈরব ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস, ভৈরব থানা, কুলিয়ারচর থানায় খবর দেই। গতকাল রাত উদ্ধার কাজ করতে পারি নাই। তাই আজ সকাল থেকে দুপুর পর্যন্ত ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ এক সাথে মরদেহ উদ্ধারের জন্য কাজ করছে। এখনো পায়নি তবে আমাদের উদ্ধারের কাজ চলমান রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড