• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদের দিন ঘর থেকে বেরিয়ে আর বাড়ি ফেরেনি ছেলেটি

  সাইফুল ইসলাম, ধামইরহাট (নওগাঁ)

০২ জুলাই ২০২৩, ২২:৫২
ইদের দিন ঘর থেকে বেরিয়ে আর বাড়ি ফেরেনি ছেলেটি

নওগাঁর ধামইরহাটে ইদের দিন বিকালে বাড়ি থেকে বেড়িয়ে যায় ১৫ বছর বয়সী কিশোর মো. জিহাদ হোসেন। সেই থেকে আজ অবধি পরিবারের লোকজন হন্নে হয়ে খুজছে সেই কিশোরকে।

হারানো ওই কিশোর উপজেলার অমরপুর গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে।

মা-বাবার বিবাহ বিচ্ছেদ হওয়ায় মায়ের কাছেই থাকত ওই কিশোর, ছোট ছেলেকে হারিয়ে প্রায় দিশেহারা মা মোসা. জাহানারা বেগম। এ বিষয়ে ধামইরহাট থানায় একটি জি.ডি দায়ের করেছেন মা জাহানারা বেগম।

জিহাদ হোসেনের বড় ভাই মো.রাজু হোসেন বলেন, ইদের দিন নামাজ পরে বাড়ি থেকে বের হয়। বিকালে আমারই এক পরিচিত ভাই তাকে নিমতলী বাজারে ঘুরতে দেখেছিল। সে নিমতলী বাজারে একটি কসমেটিকের দোকানে কাজ করতো। ইদের আগের দিন ওই কসমেটিকস দোকানে সে রাত ২টা পর্যন্ত কাজ করেছিল।

তিনি আরও বলেন, দোকান মালিকের কাছে কাজের জন্য বোনাস-বখসিস চেয়েছিল ছোট ভাই জিহাদ হোসেন, তা না দেওয়ায় জিহাদ হোসেন দোকানদারকে গালি-গালাজ করে সে বাড়ি এসেছিল। ইদের নামাজের পর বাড়ি থেকে বেড় হয়ে আর ফিরেনি। তার পরনে ফুলহাতা টিশার্ট, প্যান্ট ও চোখে সানগ্লাস ছিল।

ধামইরহাাট থানার ওসি মোজাম্মেল হক কাজী বলেন, ইদের দিনে ছেলেটি উপজেলার বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করছিল ও তাকে অনেকেই দেখেছিল, কিন্তু তাকে সন্ধ্যার পর আর কেউ দেখতে পায়নি, তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে, আমরা থানা পুলিশ তার খোজ খবর রাখার চেষ্টা করছি এবং তাকে অনুসন্ধান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড