• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে অবৈধ যানবাহন দেখলেই হানা দিচ্ছে পুলিশ

  এম কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার, রাঙামাটি

০২ জুলাই ২০২৩, ১৮:০২
সড়কে অবৈধ যানবাহন দেখলেই হানা দিচ্ছে পুলিশ

রাঙামাটিতে হঠাৎ অবৈধ যানবাহনের পুলিশের অভিযান। বিশেষ করে নাম্বারবিহীন সিএনজি, নাম্বারবিহীন মোটরসাইকেল, হেলমেট ছাড়া তিন জন মোটরসাইকেলে চড়া ও বাস,ট্রাক ও কার নোহা গাড়ির ফিটনেস আছে কিনা তা পর্যাবেক্ষণ করে দেখছে জেলা ট্রাফিক পুলিশ ও জেলা পুলিশ।

আজ রবিবার সকালে শহরের বাণিজ্যিক কেন্দ্র বনরুপাস্থ পুলিশ বক্সের সামনে পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম বার এর দিকনির্দেশনায় যানবাহনে অভিযান পরিচালনা করেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জাহিদুল ইসলাম ও জেলা ট্রাফিক পুলিশ।

জেলা ট্রাফিক পুলিশ সূএে জানা গেছে, রাঙামাটি শহরে অবৈধ যানবাহন চলাচলের সংখ্যা বেড়ে গেছে। শহরের মধ্যে অবৈধ যানবাহন যানজট সৃষ্টি করে। শহরে মানুষের চেয়ে যানবাহন বেশী হয়ে গেছে।

অতিরিক্তি পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, জেলা পুলিশ অনেক বার যানবাহন সেক্টরে গাড়ির মালিক ও চালকদের সর্তক করার পরেও যেই লাও সে কদু। রোডে গাড়ি চালাতে হলে সকল আইন কানুন মেনেই গাড়ি চালাতে হবে। এঅভিযান চলাকালিন সময়ে ৩-৪ টি নাম্বারবিহীন অবৈধ সিএনজি ও মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড