• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গভীর জঙ্গলে পড়ে ছিল নারীর অর্ধগলিত লাশ

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০২ জুলাই ২০২৩, ১৭:৪৮
গভীর জঙ্গলে পড়ে ছিল নারীর অর্ধগলিত লাশ

গাজীপুরের শ্রীপুরে জঙ্গল থেকে অজ্ঞাতনামা (৩০) মধ্যবয়সী এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রবিবার (২ জুলাই) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের জয়নারায়ণপুর গ্রামের মালের টেক জঙ্গল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, আজ সকালে স্থানীয়রা বনের পাশ দিয়ে হাঁটাচলার সময় ভেতর থেকে পঁচা গন্ধ পান। এসময় গন্ধের উৎস খুঁজতে বনের ভেতরে ঢুকে মরদেহটি দেখতে পান তারা। পরে স্থানীয়রা শ্রীপুর থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়েনমরদেহটি উদ্ধার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) এ এফ এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের ফোন পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে কীভাবে ওই নারীর মৃত্যু হয়েছে তা জানা যায়নি এবং পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।মহিলাটির গলা ধারালো অস্ত্র দ্বারা কাটা অবস্থায় দেখা যায়। গত চার-পাঁচদিনের অতি বৃষ্টি এবং উইপোকা ধরাতে মরদেহটির মুখমন্ডলসহ শরীরের কিছু অংশ বিকৃত হয়ে গিয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গত চার-পাচঁদিন আগে ওই নারীকে দুর্বৃত্তরা হত্যা করে এবং কোনো এক সময় লাশটি বনের ভেতর ফেলে চলে গেছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ চলমান রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড