• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের নামে ফুসলিয়ে ভারতীয় তরুণীকে বাংলাদেশে এনে শ্রীঘরে যুবক

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০২ জুলাই ২০২৩, ০৮:৪৭
প্রেমের নামে ফুসলিয়ে ভারতীয় তরুণীকে বাংলাদেশে এনে শ্রীঘরে যুবক

প্রেমের নামে অপ্রাপ্ত বয়স্ক ভারতীয় বংশোদ্ভুত মেয়েকে ফুসলিয়ে বাংলাদেশে নিয়ে আসা বাংলাদেশি যুবক আয়দোলকে (৩৮) আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

শনিবার (১ জুলাই) দুপুর দেড়টায় ভৈরব রেল স্টেশন অতিক্রম করার সময় তাকে আটক করা হয়। আয়দোল দেশের কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার চড়ানল এলাকার আবুল কাশেম ও আমেনা খাতুনের ছেলে।

র‍্যাব ক্যাম্প সূত্রে জানায়, আজ আনুমানিক ১২টায় সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) এর মাধ্যমে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প জানতে পারে যে, জন্মসুত্রে বাংলাদেশি জনৈক ব্যক্তি ভারতীয় বংশদ্ভুত অপ্রাপ্ত বয়ষ্ক একটি মেয়ে ভিকটিমকে (১৪) ফুসলিয়ে বাংলাদেশে নিয়ে এনেছে এবং রেলযোগে ভৈরব রেল স্টেশন অতিক্রম করবে।

উক্ত তথ্যের ভিত্তিতে আজ দুপুর দেড়টায় সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এবং র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল যৌথ অভিযান পরিচালনা করে ভৈরব রেল স্টেশন হতে ভারতীয় অপ্রাপ্ত বয়স্ক মেয়ে (১৪) কে এবং তাকে ফুসলিয়ে বাংলাদেশে নিয়ে আসা বাংলাদেশী নাগরিক আয়দোল (৩৮)কে আটক করা হয়।

পরে আটককৃতদের পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সরাাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর নিকট হস্থান্তর করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড